ইনসাইড গ্রাউন্ড

এবার বন্দরনগরী চট্টগ্রামে মঞ্চস্থ হচ্ছে বিপিএল


প্রকাশ: 11/02/2024


Thumbnail

ঢাকায় বেশ জাকজমকপূর্ণভাবে শুরু হলেও ৮ ম্যাচ পর বিপিএল যায় সিলেটে। সেখানে ১২ ম্যাচ শেষ করে পুনরায় ঢাকায় ফিরে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। কিন্তু আবারও ৮ ম্যাচ পর ঢাকার বাইরের মাঠে গড়াতে যাচ্ছে এই ফ্র্যাঞ্চাইজি লিগ।

লিগটির দশম আসরের প্রায় শেষ পর্যায়ে এসে যখন প্রতিটি দল পয়েন্ট টেবিলে নিজেদের সমীকরণের হিসাব নিকাশ কষছে ঠিক তখনই বন্দরনগরী চট্টগ্রামে মঞ্চস্থ হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। অসাধারণ সৌন্দর্য্যে ভরপুর এই পাহাড়ি নগরী প্রস্তুত বিপিএলের উন্মাদনার জন্য।

আগামী ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত চট্টগ্রাম পর্বে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে গড়াবে খেলা। যেখানে দিনের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এছাড়াও দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে খুলনা টাইগার্স বনাম রংপুর রাইডার্স।

ইতোমধ্যেই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া টিকিটের মূল্য প্রকাশ করেছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। যেখানে সর্বনিম্ন ২০০ টাকায় ম্যাচ দেখতে পারবেন দর্শকরা।

এছাড়াও চট্টগ্রাম পর্বে টিকিটের সর্বোচ্চ মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটির ২৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১৫০০ টাকা আর ক্লাব হাউজের ৮০০ টাকা। শুধু তাই নয়, ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। আর সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ড টিকিটের মূল্য।

আজ রোববার (১১ ফেব্রুয়ারি) থেকে সাগরিকা টিকিট কাউন্টার, এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার ও অনলাইন থেকে টিকিট সংগ্রহ করতে পারবে সমর্থকরা। সময় নির্ধারণ করা হয়েছে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। অনলাইনে সংগ্রহের সময় অবশ্য সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

এর আগে শনিবার (১০ ফেব্রুয়ারি) ঢাকায় দ্বিতীয় পর্বের খেলার শেষ দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্স বনাম চট্টগ্রাম চালেঞ্জার্স এবং  দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশাল বনাম দুর্দান্ত ঢাকার ম্যাচ দুটি বেশ হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে চলা এবারের বিপিএলে সব দলের মধেই শেষ দিকে এসে উত্তেজনা কাজ করছে। সবাই চাচ্ছে পয়েন্টস টেবিলে নিজেদের স্থান পাকাপোক্ত করতে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭