ইনসাইড বাংলাদেশ

নওগাঁর মহাদেবপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার


প্রকাশ: 11/02/2024


Thumbnail

নওগাঁর মহাদেবপুরে গোলাম মোস্তফা হত্যা মামলার প্রধান আসামী ডি.এম মামুন (২৬) কে ঢাকা থেকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী। শনিবার ( ১০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ঢাকার উত্তরা ৪নং সেক্টর পার্ক এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫ এবং র‌্যাব-১। গ্রেফতারকৃত ডি.এম মামুন মহাদেবপুর উপজেলার বামনসাতা গ্রামের লুৎফর রহমান এর ছেলে। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বছরের ২২ ডিসেম্বর মহাদেবপুর থানার কর্ণপুর মধ্যপাড়া গ্রামের খবির হোসেন এর ছেলে গোলাম মোস্তফা (৪২)কে বাড়ি থেকে ডেকে নেয় অজ্ঞাত দুই ব্যক্তি। পরে রাত ২ টার তাদের হাতে থাকা ধারালো চাকু দ্বারা এলোপাথাড়ীভাবে আঘাতের কারনে পিঠে চার জায়গায় গভির ক্ষত এবং অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে। ওই সুযোগে খুনিরা রাতে অন্ধকারে পালিয়ে যায় অজ্ঞতরা। গোলাম মোস্তফা‘র চিৎকারে পাশের বাড়ির ভ্যান চালক তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার ভ্যান যোগে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে তাকে মৃত ঘোষনা করে।

এ ঘটনায় নিহতের বাবা খবির হোসেন বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা রুজু করে। ঘটনার পর থেকে আসামী মামুন আতœগোপনে চলে যায়। পরবর্তীতে র‌্যাব-৫ এবং র‌্যাব-১ এর যৌথ অভিযানে আসামী মামুন কে উত্তরা ৪ নং সেক্টর পার্ক এলাকায় আতœগোপনে থাকাকালে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মহাদেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭