কালার ইনসাইড

তবে কি প্রধানমন্ত্রী হতে চায় কঙ্গনা?


প্রকাশ: 11/02/2024


Thumbnail

ক্যারিয়ারে সমসাময়িক নানান বিষয় নিয়ে সমালোচনা ও বিতর্কে পড়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যার ফলে ইন্ডাস্ট্রির ঠোঁটকাটা অভিনেত্রী নামে চিনে অনেকেই। তবে গত বছর থেকে গুঞ্জন, আসন্ন লোকসভা নির্চানে অংশ নেবেন তিনি। এতদিন বিষয়টি নিয়ে গুঞ্জন থাকলেও এবার কিছুটা ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি ‘রাজাকার: সাইলেন্ট জেনোসাইড অব হায়দারাবাদ’ সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কঙ্গনা। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়, ভবিষ্যতে প্রধানমন্ত্রী হওয়ার কোনো পরিকল্পনা রয়েছে কিনা।

জবাবে কঙ্গনা বলেন, ‘আমি শুধু “ইমারজেন্সি” নামে একটি সিনেমা নির্মাণ করেছি। আর সেটি দেখার পর মনে হয় না কেউ আমাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইবেন।’ তবে প্রধানমন্ত্রী হতে না চাওয়ার ব্যাপারে স্পষ্ট কিছু জানাননি তিনি।

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনের একটি বিশেষ পর্ব অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। এতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনা করেছেন কঙ্গনা। এটি নির্মাণ করতে গিয়ে নিজের সব সম্পত্তি নাকি বন্ধক রাখতে হয়েছে তাকে। 

উল্লেখ্য, ২০২১ সালে ‘ইমারজেন্সি’ সিনেমা নির্মাণের ঘোষণা দেন কঙ্গনা। এতে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেন তিনি। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনুপম চোপড়া, শ্রেয়স তলপড়ে, মহিমা চৌধুরী ও মিলিন্দ সোমন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭