ইনসাইড গ্রাউন্ড

টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে যাকে চান হাথুরু


প্রকাশ: 12/02/2024


Thumbnail

আর মাত্র কয়েক মিনিট পরই বসতে যাচ্ছে বিসিবির পরিচালনা পর্ষদের সভা। এই সভা থেকে বাংলাদেশের নতুন ব্যাটিং কোচ, বোলিং কোচ, প্রধান নির্বাচক এসব কিছু নিয়েই আসতে পারে সিদ্ধান্ত।

জানা গেছে, বিসিবির আজকের বোর্ড সভায় জাতীয় দলের কোচিং স্টাফ চূড়ান্ত করার ব্যাপারে নেয়া হবে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। এক্ষেত্রে গুরুত্ব পাচ্ছে টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের মতামত। লঙ্কান এই কোচের বন্ধু থিলান সামারাভিরাকে দেখা যেতে পারে সাকিব-মুশফিকদের ব্যাটিং কোচ হিসেবে। পেস বোলিং কোচ, ট্রেনার, পারফরম্যান্স অ্যানালিস্টও নিয়োগ দেওয়া হতে পারে প্রধান কোচের প্যানেল থেকে।

বিসিবির একজন কর্মকর্তার সূত্র ধরে জানা যায়, টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে সামারাভিরাকে চান হাথুরুসিংহে। বন্ধুর কাছ থেকে সবুজ সংকেত পেয়েই দীর্ঘদিন পর ব্যাটিং কোচ হতে আগ্রহ দেখিয়েছেন সামারাবিরা। তবে প্রধান কোচের জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে বাছাই কমিটির সুপারিশ।

জাতীয় নির্বাচক প্যানেলও পুনর্গঠন করা হচ্ছে। যেখানে নেতৃত্বে থাকছেন হাবিবুল বাশার সুমন। তার সঙ্গে আরও থাকবেন আব্দুর রাজ্জাক ও হান্নান সরকার। আজকের সভায় কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের অনুমোদন দেওয়া হবে। ২২ জন ক্রিকেটার থাকছেন এবারের কেন্দ্রীয় চুক্তিতে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭