ইনসাইড বাংলাদেশ

কিশোরগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এর উদ্বোধন


প্রকাশ: 12/02/2024


Thumbnail

কিশোরগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারী) রাত ৯ ঘটিকায় পুলিশ লাইন্স ব্যাডমিণ্টন কোর্টে এই জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে সভাপতি হিসেবে টুর্ণামেণ্টের শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

 

উদ্বোধনের শুরুতে টুর্ণামেণ্টে অংশগ্রহণকারী মোট ৩৮টি দলের মধ্যে দুই গ্রুপে ভাগ করে লটারি অনুষ্ঠিত হয়। এছাড়াও অনুষ্ঠানে  অতিরিক্ত পুলিশ সুপার  (প্রশাসন ও অর্থ) মো: মোস্তাক সরকার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),কিশোরগঞ্জ মডেল থানার অফিসার-ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তুফা,কোর্ট পুলিশ পরিদর্শক আবু বকর সিদ্দিক,পুলিশ পরিদর্শক (অপরাধ), পুলিশ লাইন্স আরআই,ইনচার্জ মিডিয়া সেলসহ জেলার অন্যান্য অফিসার-ফোর্স ও বিভিন্ন দলের খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রাথমিকভাবে দুই গ্রুপে নক আউট লীগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এর দল ও কিশোরগঞ্জ মডেল থানার অফিসার-ইনচার্জ এর দলের মধ্যে ব্যাপক উত্তেজনাপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এর দল ২-০ সেটে জয়লাভ করে।উল্লেখ্য,কিশোরগঞ্জ জেলায় অত্যাধুনিক মানের একটি ব্যাডমিণ্টন কোর্ট তৈরী করেছেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭