ইনসাইড বাংলাদেশ

দুইদিন আড়াই ঘণ্টা বন্ধ থাকবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক


প্রকাশ: 13/02/2024


Thumbnail

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ মঙ্গল ও বুধবার (১৩ ও ১৪ ফেব্রুয়ারি) দুইদিন আড়াই ঘণ্টা করে বন্ধ থাকবে। মহাসড়কের সীতাকুণ্ডে অংশের সলিমপুর ইউনিয়নে পাক্কা রাস্তার মাথা এলাকায় ইউটার্ন নির্মাণের কাজ ও গ্যান্ট্রি স্থানান্তরের জন্য দু’দিনে মিলে ৫ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।

এ দুদিন ভোর ৫টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সলিমপুর ইউনিয়নের পাক্কা রাস্তার মাথার ওই অংশ দিয়ে সবধরনের যান চলাচল বন্ধ থাকবে। গণমাধ্যমের প্রতিবেদনসূত্রে এসব তথ্য জানা গেছে।

সড়ক ও জনপথ চট্টগ্রাম বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা গণমাধ্যমকে বলেছেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নির্মাণাধীন ইউটার্নের কাজ ও গ্যান্ট্রি স্থানান্তরের সময় যে কোনো ধরনের দুর্ঘটনা এড়াতে মহাসড়কটি বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। এজন্য সংশ্লিষ্ট দপ্তরগুলোতে চিঠি পাঠানো হয়েছে। দু’দিন নির্দিষ্ট ওই সময়ে সাময়িক ভোগান্তির জন্য জনসাধারণ ও যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করেন তিনি।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্রনাথ গণমাধ্যমকে বলেন, ইউটার্ন নির্মাণ ও গ্যান্ট্রি স্থানান্তরের জন্য আড়াই ঘণ্টা করে দু’দিনে ৫ ঘণ্টা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ রাখা হবে। তবে সময় যেন বেশি না লাগে, সেজন্য লোকবল বাড়িয়ে দ্রুত কাজ শেষ করতে বলা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭