ইনসাইড বাংলাদেশ

জামালপুরে কলা চুরির অপবাদে কলেজ শিক্ষার্থীকে নির্যাতন, আটক ২


প্রকাশ: 13/02/2024


Thumbnail

জামালপুরের ইসলামপুর উপজেলায় কলা চুরির অপবাদে সালমান ঢালী শাওন নামে ১৭ বছর বয়সী এক কলেজ পড়ুয়া ছাত্রকে নির্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ।  

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ইসলামপুর পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়া গ্রামের মাছ ব্যবসায়ী ছামিরুল ইসলাম, তার ছেলে আজিম ও তাদের লোকজন কলা বাগান থেকে কলা চুরির অপবাদ দিয়ে পলবান্ধা ইউনিয়নের উজানপাড়া গ্রামের আকরাম আলী ঢালীর ছেলে শাওনকে ধরে নিয়ে জানালার গ্রীলের সাথে বেঁধে নির্মমভাবে বেধড়ক মারধর করে। এই ঘটনার একটি ভিডিও সোমবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। বর্তমানে গুরুতর আহত অবস্থায় শাওন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। শাওন স্থানীয় বেলগাছা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

 

নির্যাতনের শিকার কলেজ শিক্ষার্থী সালমান ঢালী শাওন জানায়, ছামিরুল এবং তার ছেলে আজিমসহ বেশ কয়েকজন তাকে প্রথমে চাদর দিয়ে চোখ-মুখ এবং দড়ি দিয়ে হাত ও পা বেঁধে ঘাড় ধাক্কা দিয়ে হাউজে ফেলে দেয়। পরে সেখান থেকে উঠিয়ে গ্রিলের সাথে বেঁধে অকথ্য ভাষা গালাগাল এবং বেধড়ক পেটানো হয়।

 

এ ব্যাপারে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার জানান, জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার সাথে জড়িত সন্দেহে মাছ ব্যবসায়ী ছামিউল ইসলামের ছেলে আজিম (২০) ও সুরুজ্জামান আকন্দের ছেলে ফজলুল রহমান (৫০) নামে দুই জনকে আজ আটক করা হয়েছে। ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭