ইনসাইড গ্রাউন্ড

দুর্ঘটনার কবলে রিয়ালের টিম বাস


প্রকাশ: 13/02/2024


Thumbnail

দীর্ঘ বিরতির পর পুনরায় শুরু হওয়া চ্যাম্পিয়নস লীগের ম্যাচ খেলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লো রিয়াল মাদ্রিদের টিম বাস। দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলতে জার্মানির লাইপজিগ গিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। সেখানেই বিমানবন্দর থেকে টিম হোটেলে যাওয়ার পথে এক প্রাইভেট কার ধাক্কা দেয় ভিনিসিয়ুস-বেলিংহ্যামদের বহনকারী বাসে।

জার্মানির পত্রিকা বিল্ডের খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদের বাসটি যে পথ দিয়ে যাচ্ছিল, সেই রাস্তায় একটি টয়োটা অ্যাভেন্সিস প্রাইভেট কার লেন পরিবর্তন করছিল। গাড়িটি লেন পরিবর্তন করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় রিয়ালের টিম বাসে।

দুর্ঘটনার কবলে পরলেও বাসের অবস্থানকারী খেলোয়াড়, কোচ ও সাপোর্ট স্টাফদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। লাইপজিগ বিমানবন্দরে ধর্মঘট চলার কারণে এরফুর্টের বিমানবন্দরে নামে রিয়াল মাদ্রিদ। লাইপজিগ থেকে এরফুর্টের দূরত্ব ১৫০ কিলোমিটার। এই পথটুকু পাড়ি দিতে গিয়েই দুর্ঘটনার শিকার হয় লস ব্ল্যাঙ্কোসরা।

বাসের চালকের আসনের কাছাকাছি জায়গায় ধাক্কা খায় টয়োটা গাড়ি। যে কারণে বাসের খুব একটা ক্ষতি হয়নি। এমনকি গাড়ির ভেতরে থাকা খেলোয়াড়, কোচ ও স্টাফরা কেউ হতাহত হননি। কিন্তু টয়োটা কারটির প্রায় ৩ হাজার ইউরোর মতো ক্ষতি হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭