ইনসাইড বাংলাদেশ

নওগাঁয় ভিকটিম উদ্ধার অপহরণকারী গ্রেফতার


প্রকাশ: 13/02/2024


Thumbnail

নওগাঁয় ১২ বছরের নাবালিকাকে অপহরণ করে তিন দিন ধরে আটকে রাখার অভিযোগে তুহিনকে আটক করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) আটক করে মঙ্গলবার প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানান র‌্যাব। আটক তুহিন (১৭) ধামইরহাট উপজেলার চকহারা গ্রামের উজ্জল হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, ভিকটিম মঙ্গলবাড়ী শহিদ আব্দুল জব্বার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। গত ১০ ফেব্রুয়ারি প্রাইভেট পড়তে গিয়ে বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোজাখুজি করতে থাকে। খোজাখুজির এক পর্যায়ে এলাকার লোক মারফত ভিকটিমের বাবা জানতে পারে, ভিকটিমকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে পূর্ব হতে ওৎ পেতে থাকা অপহরণকারী তুহিন তার মুখ চেপে ধরে জোরপূর্বক সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা ধামুইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর র‌্যাব-৫ আভিযানিক দল অপহরনকারী কে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১২ ফেব্রুয়ারী নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার জাহানপুর এলাকা হতে ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারী তুহিন কে গ্রেফতার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত অপহরণকারী কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামুইরহাট থানায় হস্তান্তর এবং ভিকটিম কে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭