ইনসাইড বাংলাদেশ

বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশ: 13/02/2024


Thumbnail

বরিশালের বানারীপাড়ায় জাতীয় শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত বন্দর মডেল সরকারি প্রাথমিক কিদ্যালয়ে ৫৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকাল ১০টায় বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়্রাম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গোলাম ফারুক এ ক্রীড়ানুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন,ক্রীড়া শরীর গঠন ও সাংস্কৃতিক কর্মকান্ড মনকে প্রফুল্ল করে । তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে মনোনিবেশ করতে হবে। বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ইউআরসির ইন্সট্যাক্টর মো. জাহাঙ্গির হোসেন, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা হোসনেআরা বানু,আওয়ামী লীগ নেতা রাশেদুল হাসান মিলন মুন্সী ও সৈয়দ জাফর আলী, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লা, বানারীপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা এস.মিজানুল ইসলাম, সহ-সভাপতি কাওসার হোসেন,ম্যানেজিং কমিটির সদস্য ও পৌর কাউন্সিলর ফিরোজ আলম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনীন নাহার অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন।

প্রসঙ্গত আগামী ২২ ও ২৩ ফেব্রুয়ারী বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭