ইনসাইড বাংলাদেশ

বানারীপাড়ায় বালুর জাহাজে শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশ: 14/02/2024


Thumbnail

বরিশালের বানারীপাড়ায় বালুর জাহাজ থেকে রাকিব বেপারী (২১) নামের এক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাকিব উপজেলার বিশারকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইসরাফিল বেপারীর পুত্র ।

বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকালে ময়না তদন্তের জন্য তার মরদেহ বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়। জানাগেছে, উপজেলার বিশারকান্দি ইউনিয়নের আল-আমিন তালুকদার (৪২) এর "এমভি তালুকদার" নামীয় বালুর জাহাজে  শ্রমিকের কাজ করতো রাকিব।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) দুপুর দেড়টার দিকে ওই  ইউনিয়নে ৫নং ওয়ার্ডে গ্রাম পুলিশ মোঃ মোস্তফা কামালের বসত বাড়ির পূর্ব পাশে কলাভিটা খালের মধ্যে নোঙ্গর করা "এমভি তালুকদার" নামীয় বালু বাহি জাহাজের ইঞ্জিন রুমের মধ্যে ছাউনির লোহার এঙ্গেলের সাথে রাকিবের ব্যবহৃত তোয়ালে দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় জাহাজের সুকানি মো রাসেল আকন দেখতে পান। বিষয়টি বানারীপাড়া থানা পুলিশকে জানালে পুলিশ গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

বানারীপাড়া থানার  ওসি মো. মাইনুল ইসলাম  জানান, এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা তারপরেও মৃত্যু রহস্য উদঘাটনে বুধবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে রাকিবের মরদেহ পাঠানো হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭