কালার ইনসাইড

ভালোবাসা দিবসে আসছে রাসেল ও মৌসুমির ‘হেলপারের প্রেমে’


প্রকাশ: 14/02/2024


Thumbnail

ভালোবাসা দিবস উপলক্ষে তরুণ নির্মাতা মাহফুজ খাঁন নির্মাণ করলেন ভালোবাসার নাটক ‘হেলপারের প্রেম’। নাটকটিতে বাস চালক ভূমিকায় দেখা যাবে কচি খন্দকারকে। হেলপার চরিত্রে অভিনয় করেছেন রাসেল মিয়া।

 

‘হেলপারের প্রেমে’ প্রসঙ্গে রাসেল মিয়া বলেন,তরুণ নির্মাতা মাহফুজ খাঁন এর হেলপারের প্রেম এই নাটকে দর্শক আলাদা টেস্ট পাবেন এবং শেষ দৃশ্যে চরমভাবে মনখারাপ করবেন এর বেশি আপাতত গণমাধ্যমকে কিছু বলতে চাইনা। তবে সব মিলিয়ে শুধু এই টুকুই বলবো দর্শক গল্পের পরিবর্তন পাবেন।

 

নাটকের গল্পে দেখা যাবে, গার্মেন্টস কর্মী হয়ে নিয়মিত যাত্রী মৌসুমি হামিদ। বাস স্টেশনে মৌসুমি হামিদকে বাসে তুলতে গিয়েই যাত্রী সহ ওস্তাদের গালি খেতে হয় রাসেল মিয়াকে।

 

ভালোবাসার মানুষটিকে গাড়িতে তুলে দিতেই সব অত্যাচার মাথা পেতে নেন রাসেল মিয়া। যাত্রী সহ ওস্তাদের কাছে নানান ধরনের কৌশল অবলম্বন করে ভালোবাসার মানুষটিকে বাসে তুলেই গাড়ি স্টেশন থেকে গাড়ি ছাড়েন হেলপার। এছাড়াও নেশার আড়ালে হেলপারের দারুণ প্রেমের আকুতি উঠে এসেছে হুমায়ুন কবিরের লেখা ‘হেলপারের প্রেম’র গল্পে।

 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) ‘ব্যাক টু রুট’ ইউটিউব চ্যানেলে ‘হেলপারের প্রেম’ নাটকটি প্রচার করা হবে। ‘হেলপারের প্রেম’ এই নাটকে অভিনয় করেছেন রাসেল মিয়া, মৌসুমি হামিদ, কচি খন্দকার, শাহআলম সিকদার সহ আরও অনেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭