ইনসাইড গ্রাউন্ড

প্রথম লেগে ম্যান সিটির বড় জয়


প্রকাশ: 14/02/2024


Thumbnail

ম্যানচেস্টার সিটি যেন চ্যাম্পিয়ন্স লিগের আধিপত্য ধরে রাখতে চাইছে এবারও। গত রাতে শেষ ষোলোর প্রথম লেগে ডেনমার্ক চ্যাম্পিয়নদের বিপক্ষে ৩-১ ব্যবধানে জিতেছে ব্রুইনা-ফোডেনরা।

ম্যাচজুড়ে বল পায়ে আলো ছড়ালেন কেভিন ডি ব্রুইনা। গোল করলেন ও করালেন। তার পায়ের নৈপুণ্যে কোপেনহেগেনকে হারিয়ে এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ডেনমার্কের পারকেন স্টেডিয়ামে এফসি কোপেনহেগেনকে ৩-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ম্যানসিটি। একটি করে গোলের দেখা পেয়েছেন কেভিন ডি ব্রুইনা, ফিল ফোডেন ও বার্নার্দো সিলভা।

কোপেনহেগেনের বিপক্ষে সম্পূর্ণ শক্তি নিয়ে মাঠে নামে ম্যানচেস্টার সিটি। এডারসন, কাইল ওয়াকার, জন স্টোনস, নাথান একে, ডি ব্রুইনা ও আর্লিং হলান্ডদের নিয়ে একাদশ সাজান সিটি বস গার্দিওলা। জয় নিয়ে ফিরলেও পুরো ম্যাচজুড়ে নিষ্প্রভ ছিলেন নরওয়েজিয়ান গোলমেশিন হলান্ড। তবে একটি করে গোল-অ্যাসিস্টে আলো ছড়িয়েছেন কেভিন ডি ব্রুইনা ও ফিল ফোডেন।

পারকেন স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই লিড পায় ম্যানসিটি। ১০ মিনিটের মাথায় দুর্দান্ত গোলে সিটিকে এগিয়ে দেন ডি ব্রুইনা। ইংলিশ তারনকা ফোডেনের অ্যাসিস্টে বল জালে জড়ান এই বেলজিয়ান মিডফিল্ডার। ৩৪ মিনিটে কোপেনহেগেনকে ১-১ সমতায় ফেরান ম্যাগনাস ম্যাটসন। বিরতির আগে ব্রুইনার পাসে ব্যাবধান ২-১ করেন বার্নার্দো সিলভা।

দ্বিতীয়ার্ধে কোপেনহেগেনের রক্ষণভাগকে ব্যস্ত রাখেন হলান্ড-আলভারেজরা। কিন্তু কোনোভাবেই গোলের দেখা পাচ্ছিল না ম্যানসিটি। তবে ম্যাচের অতিরিক্ত সময়ে গোলের দেখা পান ইংল্যান্ড মিডফিল্ডার ফোডেন। তার গোলে ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার সিটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭