ইনসাইড গ্রাউন্ড

রংপুরের অধিনায়ক সোহানের সাথে বিদেশি ক্রিকেটারের হাতাহাতি


প্রকাশ: 15/02/2024


Thumbnail

বেশ জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়েছিলো এবারের বিপিএল। ঢাকা ও সিলেট পর্ব শেষে এবারের আসরে বর্তমানে খেলা গড়াচ্ছে বন্দরনগরী চট্টগ্রামে।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই লিগে ইতোমধ্যেই প্রতিটি দলে খেলছেন একাধিক বিদেশি খেলোয়াড়। তার মধ্যে ৫টি দল বর্তমানে অবস্থান করছে চট্টগ্রামের র‌্যাডিসন হোটেলে। আর এই এক হোটেলে এত খেলোয়াড় একসাথে থাকায় উৎসবমুখর পরিবেশের পাশাপাশি কিছু অনাকাঙ্খিত ঘটনাও ঘটে। তেমনি এক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহানের নুরুল হাসানের সঙ্গে।

সোহানের সঙ্গে ক্যারিবীয় এক খেলোয়াড়ের দ্বন্দ্বে জড়ানোর খবর পাওয়া গেছে। কারণ মূলত রুম নিয়ে। রংপুরের অধিনায়ক ভুল করে অন্য রুমে ঢুকে যান। তখন প্রতিপক্ষের এক খেলোয়াড়ের সোহানের রুমে ঢুকে যাওয়ার বিষয়টি পছন্দ হয়নি।

পরে দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি পর্যন্ত চলে যায় বিষয়টি। যদিও পরিস্থিতি জটিল হওয়ার আগেই সোহানকে সরিয়ে নেন অন্যরা।

এমন ঘটনার পর এক নিরাপত্তা গোয়েন্দা বাংলাদেশের এক সংবাদ মাধ্যমকে বলেন, ‘খেলার মাঝে ঝামেলা হলে স্পোর্টস শৃঙ্খলার মধ্যে পড়ে। খেলার বাইরে কিছু হলে আমাদের সেগুলোর খোঁজ রাখতে হয়। কারণ, বিপিএলে বিদেশি ক্রিকেটার খেলছেন। তাদের নিরাপত্তায় বিশেষ গুরুত্ব থাকে। হোটেলে দুই ক্রিকেটারের মধ্যে যা কিছু হয়েছে, তা কোনো ঘটনাই না। কিন্তু ঘটনাটি না ঘটলে ভালো হতো। যেহেতু সোহানের ভুল হয়েছে, দুঃখ প্রকাশ করে চলে গেলেই হতো।’

এ বিষয় নিয়ে রংপুর রাইডার্স প্রকাশ্যে কিছু আনেনি। বাংলাদেশের একটি সংবাদমাধ্যমের কাছে বিসিবির নিরাপত্তাসংশ্লিষ্টরা অবশ্য বিষয়টির সত্যতা স্বীকার করেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭