ইনসাইড গ্রাউন্ড

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারে এক পা পিএসজির


প্রকাশ: 15/02/2024


Thumbnail

কিলিয়ান এমবাপ্পে জাদুতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে রিয়াল সোসিয়েদাদকে হারিয়েছে লা পারিসিয়ানরা। বুধবার (১৪ ফেব্রুয়ারি) ঘরের মাঠে ২-০ গোলে সফরকারী সোসিয়েদাদকে হারায় প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)।

আগামী মৌসুমে পিএসজিতে কিলিয়ান এমবাপ্পে থাকবেন কি না তা এখনো নিশ্চিত নয়। তবে ফ্রান্সের বিখ্যাত ক্লাবটির জয়ে অবদান তিনি রেখেই চলছেন। এ দিন শুরু থেকে বল দখলে এমবাপ্পেদের হারালেও দ্বিতীয়ার্ধে নিজেদের চেনা রূপে ফিরে আসে ফরাসি জায়ান্টরা। তাতে ৫৮তম মিনিটে গোলের দেখা পায় তারা। কর্নারে মার্কুইনোসের হেড পাসে দূরের পোস্টে ভলিতে বল জালে পাঠান অরক্ষিত এমবাপ্পে। এই গোল দিয়ে রেকর্ডবুকে নাম লেখান ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা এই তারকা।

সাবেক ক্লাব সতীর্থ নেইমারকে এদিন ছাড়িয়ে যান এমবাপ্পে। চ্যাম্পিয়ন্স লিগে এমবাপ্পের গোল এখন ৪৪টি। ইউরোপের মর্যাদাপূর্ণ এই আসরে ৪৩ গোল নিয়েই তার পরেই আছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ৬৪তম মিনিটে আরেকটি ভালো সুযোগ পেয়েছিলেন এমবাপ্পে। তবে কাজে লাগাতে পারেননি।

৬ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন বারকোলা। ফাবিয়ান রুইসের পাস পেয়ে প্রতিপক্ষের এক ডিফেন্ডারের বাধা পেরিয়ে দারুণ শটে জাল খুঁজে নেন তরুণ ফরাসি ফরোয়ার্ড। ফিরতি লেগে মার্চের পাঁচ তারিখ সোসিয়েদাদের মাঠে খেলতে নামবে আবার লুইস এনরিকের দল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭