ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে ধর্ষণের পর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার


প্রকাশ: 16/02/2024


Thumbnail

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের পর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে এপিবিএন-২ ময়মনসিংহ সাইবার ক্রাইম শাখা। গত মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ঈশ্বরগঞ্জ পৌর সদরের হাসপাতাল রোড এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

 

ইমরান হাসান সিজান (২৮) ঈশ্বরগঞ্জ পৌর সদরের ধামদী এলাকার শামছুল্লাহ নান্টুর ছেলে ও ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত ইমরান হাসান সিজান তার বন্ধুর মাধ্যমে কৌশলে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় বেড়াতে আসা গৃহবধুর নাম্বার নেয়। ওই গৃহবধু বন্ধুর সম্পর্কে খালাতো বোন। গত তিন মাস পূর্বে মোবাইলে গৃহবধুকে ফাঁদে ফেলে নির্জন স্থানে নিয়ে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে প্রথমে আপত্তিকর ছবি তুলে ও ধর্ষণের ভিডিও ধারণ করে।

 

এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই আপত্তিকর ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বার বার তার কাছে যেতে বাধ্য করে। এক পর্যায়ে বিষয়টি নিয়ে ভুক্তভোগী আপত্তি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ইমরান হাসান সিজান ভুক্তভোগীর নামে ফেসবুকে আইডি খুলে পূর্বে ধারণ করা আপত্তিকর ভিডিও আপলোড করে ভুক্তভোগির স্বামীসহ বিভিন্ন গ্রুপ ও মেসেঞ্জার ছড়িয়ে দেয়।

 

বিষয়টি ভুক্তভোগী ৯৯৯ এ কল দিয়ে আইনগত সহযোগিতা চাইলে তাকে ময়মনিসংহ এপিবিএন-২ মুক্তাগাছায় যেতে বলা হয়। গত ১২ ফেব্রুয়ারি ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে এপিবিএন-২ এর এসআই আব্দুল জলিলের নেতৃত্বে একটি টিম মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ঈশ্বরগঞ্জ পৌর সদর হাসপাতাল রোড এলাকা থেকে অভিযুক্ত ইমরান হাসান সিজানকে গ্রেফতার করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করে।

 

অভিযুক্ত ইমরান হাসান সিজানকে ধর্ষণ, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং নারী ও শিশু নির্যাতন আইনে গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়।

 

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, সিজান নামের এক যুবককে এপিবিএন আটক করে থানায় হস্তান্তর করার পর মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় বুধবার সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭