ইনসাইড বাংলাদেশ

পটুয়াখালী পৌরসভা নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল


প্রকাশ: 16/02/2024


Thumbnail

আসন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে যাচাই বাছাইয়ে দুই মেয়র এবং দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান। 

 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী প্রস্তাবকারী এবং সমর্থনকারীদের উপস্থিতিতে যাচাই বাচাই অনুষ্ঠিত হয়।

 

এসময় ৬ জন মেয়র প্রার্থীর মধ্যে প্রদত্ত ভোটার তালিকায় অসঙ্গতি পাওয়ায় বর্তমান মেয়রের স্ত্রী মারজিয়া আক্তার ও এনায়েত হোসেনের মনোনয়ন বাতিল করা হয়।

 

এছাড়া বর্তমান মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম, বর্তমান মেয়রের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদ এবং নাসির উদ্দিন খানের মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।

 

এছাড়া কাউন্সিলর পদে ৪৩ জন প্রার্থীর মধ্যে ঋন খেলাপী হওয়ায় ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নিজামুল হক এবং হলফ নামায় সম্পদের তথ্য গোপন করায় ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রর্থী আল-আমিনের মনোনয়ন বাতিল করা হয়েছে। 

 

সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ১৫ জনের সকলের মনোনয়ন বৈধ হয়েছে। এদিকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে বদ্ধ পরিকর নির্বাচন কমিশন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭