ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে ২৮ লাখ টাকা নিয়ে উধাও, চিহ্নিত করলেই পুরস্কার ২ লাখ টাকা


প্রকাশ: 16/02/2024


Thumbnail

ময়মনসিংহের মুক্তাগাছায় বিকাশ এজেন্ট ডিস্ট্রিবিউটরের প্রতিনিধি নাজমুস সায়াদাত নামের এক যুবক ১৮ জন বিকাশ এজেন্টের ২৮ লাখ টাকা নিয়ে উধাও হওয়ার খবর পাওয়া গেছে। প্রতারকের ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে এজেন্ট ব‍্যবসায়ীরা।

মুক্তাগাছা উপজেলায় চলতি বছরের ১ জানুয়ারি ১৮ জন বিকাশ এজেন্ট ব‍্যবসায়ীর সঙ্গে ২৮ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাটি ঘটে।

বিকাশ এজেন্ট প্রতিনিধি (ডিএসও) মো.নাজমুস সায়াদাত মুক্তাগাছা পৌরসভার পাড়াটঙ্গীর "চেনেল এন্টারপ্রাইজ" নামের বিকাশ এজেন্ট ডিস্ট্রিবিউটরে কর্মরত প্রতিনিধি।

নাজমুস সায়াদাতের স্থায়ী ঠিকানা ফেনীর দাগনভূঞা থানার বাহারি গোবিন্দ এলাকার রাইফেল ব‍্যাটালিয়নের ১৯ নং বাসার বাসিন্দা ও মো.হেলাল উদ্দিনের ছেলে। তিনি ময়মনসিংহের খাগডহর মধ‍্যপাড়ায় ভাড়া বাসায় বসবাস করেন।

জানা যায়, চলতি বছরের ১ জানুয়ারি বিকাশ এজেন্ট প্রতিনিধি (ডিএসও) নাজমুস সায়াদাত উপজেলার ১৮ জন বিকাশ এজেন্ট ব‍্যবসায়ীর কাছ থেকে কৌশলে ২৮ লাখ টাকা নিয়ে লাপাত্তা।


বিকাশ এজেন্ট ব‍্যবসায়ী ইউনিটি মেডিসিন সেন্টার থেকে ৬৫ হাজার টাকা, বন্ধন মেডিকেল হলের ৪ লাখ, নিজাম ইলেকট্রিক স্টোরের ৩ লাখ ৫০ হাজার,আলিফ টেলিকমের ২০ হাজার,এমএস শিমুল এন্টার প্রাইজের ১ লাখ,মামা ভাগিনা টেলিকমের ৬ লাখ,সোহাগ এন্টার প্রাইজ ২৫ হাজার,মা স্টোরের ১ লাখ ৩০ হাজার,কেয়া রকমারি স্টোরের ৫ হাজার,মেসার্স সোয়াইব কনফেকশনারীর ২ লাখ ২৫ হাজার, বিসমিল্লাহ স্টোরের ২ লাখ ২৫ হাজার,আজিম মেডিসিন হলের ৬০ হাজার,তাকওয়া কওমী সপের (১ লাখ ৫ হাজার,কামরুল স্টোরের ৬০ হাজার,মাকসুদুল হোসাইন টেলিকমের ৫০ হাজার,এম এস সানি ভ্যারাইটিস স্টোর ২৫ হাজার, আর এস ইলেকট্রনিক্সের ২৫ হাজার ও মদিনা টেলিকমের ১ লাখ ৬৯ টাকা রয়েছে। এসব এজেন্ট ব‍্যবসায়ী তাদের টাকা ফেরত পেতে ডিস্ট্রিবিউর ও মুক্তাগাছা থানা লিখিত আবেদন করেছেন। এছাড়াও বিষয়টির সুরাহা পেতে পুলিশ সুপারকে অবহিত করেছেন বলে জানিয়েছেন ভূক্তভোগীরা।

এ বিষয়ে জানতে চাইলে মামা ভাগনে টেলিকমের কর্ণধার ও অবসরপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন, বিকাশের ডিস্ট্রিবিউটর প্রতিনিধি হিসেবে তার সঙ্গে আমরা সবাই লেনদেন করে থাকি। ১ জানুয়ারি সারাদিন আমাদের ১৮ এজেন্টের কাছ থেকে কৌশলে ২৮ লাখ টাকা নিয়ে উধাও হয়ে যায়। তার মধ্যে আমার রয়েছে ৬ লাখ। আমাদের টাকা ফেরত না পেলে, নিঃস্ব হয়ে পথে বসতে হবে।

আর এক ভূক্তভোগী নিজাম ইলেকট্রিক ষ্টোরের প্রপাইটার নিজাম বলেন, টাকা ফেরত পেতে ডিস্ট্রিবিউটর,থানার ওসি ও পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে। তিনারা আমাদেরকে টাকা ফেতর পেতে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

এ প্রসঙ্গে চেনেল এন্টারপ্রাইজ অথোরাইজড ডিস্ট্রিবিউটর বিকাশ এজেন্টের ম‍্যানেজার নুহান ইসলাম সোহেল জানান,নাজমুস সায়াদাত আমাদের প্রতিষ্ঠানে গত চার মাস ধরে সেলস্ ম‍্যান হিসেবে কর্মরত ছিলেন। প্রতিষ্ঠানের আড়াই লাখ টাকাসহ ১৮  এজেন্টের ৩০ লাখ টাকা আত্মসাৎ করে পালিয়েছে। আমরা তাকে খুঁজছি এবং আইনের শরণাপর্ণ হয়েছে।

অভিযোগ বিষয়ে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা জানান,এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি এবং আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে।

উল্লেখ্য, এজেন্টদের পক্ষ থেকে প্রতারক  নাজমুস সায়াদাতকে ধরিয়ে দিতে পারলে নগদ ২ লক্ষ টাকা ও অন‍্যান‍্য পুরস্কার দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে।

যোগাযোগের ঠিকানা : মামা ভাগনে টেলিকম,মোখলেছুর রহমান মোবাইল: ০১৭১৫৭৫২৮০৭

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭