ইনসাইড বাংলাদেশ

যশোরে সাঁড়াশি অভিযানে জেলা পুলিশ


প্রকাশ: 18/02/2024


Thumbnail

যশোর জেলা পুলিশের চারদিনের লাগাতার অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ ৬৫ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারী) রাত ৮ এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, ‘পুলিশের অভিযান কোন ব্যক্তি বা জন প্রতিনিধির বিরুদ্ধে নয়। সন্ত্রাস, চাদাবাজ, মাদক ও অস্ত্র ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে এবং থাকবে। আমরা অপরাধীকে অপরাধী হিসেবে বিবেচনা করছি। তার অন্য কোন পরিচয় আমাদের কাছে মুখ্য নয়। অবৈধ অস্ত্র ও মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ শুন্য সহিষ্ণুতার ভিত্তিতে কাজ করে যাচ্ছে। আমরা যে শুদ্ধি অভিযান করে যাচ্ছি, সেই অভিযান অব্যাহত থাকবে। আমাদের এই শুদ্ধি অভিযানকে প্রশ্নবিদ্ধ করার জন্য কতিপয় ব্যক্তি যে অপচেষ্টা চালাচ্ছে সে বিষয়ে আমরা সচেতন আছি। আমাদের এই শুদ্ধি অভিযান অব্যাহত আছে ও থাকবে’।

 

তিনি আরও বলেন, গত ১৪ হতে ১৬ ফেব্রুয়ারী পর্যন্ত বিশেষ অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ সর্বমোট ৬৫ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক ৩২টি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে বলে জানান জেলা পুলিশের এ কর্মকর্তা বলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭