ইনসাইড বাংলাদেশ

যশোরে স্কুল শিক্ষককে হত্যার চেষ্টার আটক ৩


প্রকাশ: 18/02/2024


Thumbnail

যশোরের মনিরামপুর উপজেলার কুলটিয়া মোড়ে একটি তেলের দোকানে মানবেন্দ্র মন্ডল (৩৮) নামে এক স্কুল শিক্ষককে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগে ৩ চরমপন্থী সন্ত্রাসীকে আটক করেছে ডিবি পুলিশ।

 

আটককৃতরা হলো অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের নারায়ণ মন্ডলের ছেলে শিশির মন্ডল (৩০) একই গ্রামের মৃত সোহরাব গাজির ছেলে হান্নান গাজি (৩৮) ও মনিরামপুর উপজেলার বাহাদুরপুর গ্রামের অমল সরকারের ছেলে তন্ময় সরকার (১৯)।

 

আটককৃতদের কাছ থেকে ১টি মোটর সাইকেল, ১টি লোহার রড, ও ১টি অবিষ্ফোরিত গুলি উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ আহত মানবেন্দ্রকে অভয়নগা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মানবেন্দ্রর পিতা মৃনাল মন্ডল মনিরামপুর থানায় মামলা করেন।

 

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, মানবেন্দ্র মন্ডল শার্শা উপজেলার দিশা নামক শিক্ষা পাঠ্যক্রমে কাজ করেন। কুলটিয়া মোড়ে রিপন বিশ্বাসের তেলের দোকান তার বাড়ির পাশে। সেখানে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে বসে গল্প করছিলেন। এমন সময় দুইটি মোটর সাইকেলে ৬ জন অজ্ঞাত নামা চরমপন্থী সন্ত্রাসী মানবেন্দ্র মন্ডলকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে গুলি করে। গুলি সামান্য গায়ে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়। প্রানে বেঁচে যান মানবেন্দ্র মন্ডল।

 

এ সময় স্থানীয় জনগন ধাওয়া করে মোটর সাইকেল আরোহি তন্ময়কে আটক করে। ডিবি ও থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পরে তন্ময়ের দেয়া তথ্য অনুযায়ি অভিযান পরিচালনা করে শিশির মন্ডল ও হান্নান গাজিকে আটক করে। মানবেন্দ্রকে গুলি করার ঘটনায় তার পিতা মৃনাল মন্ডল মনিরামপুর থানায় মামলা করেন।

 

ওসি আরো জানান, স্থানীয় ঘের ও পূজা কমিটি নিয়ে প্রতিপক্সের সাথে বিরোধের জের ধরে এই গুলি বর্ষনের ঘটনা ঘটে। গুলি বর্ষনের ঘটনার সাথে ওলিয়ার চেয়ারম্যান হত্যা মামলার আসামি চরমপন্থী সদস্য র্দুজয় ও শিশিরসহ সহযোগিরা জড়িত। বাকিদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। শেখ নাছির উদ্দীন বেনাপোল যশোর  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭