কালার ইনসাইড

অবশেষে বড় পর্দায় মেহজাবীন


প্রকাশ: 21/02/2024


Thumbnail

নাটক, টেলিছবি ও ওটিটি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে আছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তবে দীর্ঘদিন মেহজাবিনকে ঘিরে সিনেমাপ্রেমীদের প্রশ্ন ছিল, এই অভিনেত্রী কবে আসছেন সিনেমার পর্দায়। এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রীর।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিনেমার একটি পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্টারে এলোমেলো চুলে, আনমনা এক মেহজাবীনকে দেখা যায়। তার সিনেমাটির নাম ‘সাবা’।

সিনেমাটি নির্মাণ করেছেন মাকসুদ হোসেন। পোস্টারটি শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাঙ্খী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।

গত বছরই সিনেমার কাজ শেষ করেছেন অভিনেত্রী। তা জানিয়ে মেহজাবীন লিখেছেন, '২০২৩ সালের শুরুতেই আমরা এই চলচিত্রের কাজ সম্পন্ন করি। গুণী নির্মাতা মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ চলচ্চিত্রে অভিনয় করেছি আমি।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন। গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ-সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে।

সবশেষে মেহজাবীন লিখেছেন, ‘ফিচার পোস্টার প্রকাশ করতে পেরে বেশ আনন্দিত তিনি! তবে এখানেই শেষ নয়। প্রকাশের আরও অনেক কিছুই বাকি আছে। তবে সে জন্য থাকতে হবে অপেক্ষায়।’

জানা গেছে, সিনেমায় মেহজাবীন ছাড়াও আরও অভিনয় করতে দেখা যাবে রোকায়া প্রাচী ও মোস্তফা মনোয়ার। সিনেমার গল্প লিখেছেন ত্রিলোরা খান ও নির্মাতা নিজে।

গেল ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে মেহজাবীনের ওয়েব সিরিজ ‘আরারাত’।  ভিকি জাহিদের পরিচালনায় সিরিজে রুপা চরিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭