ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে সয়াবিন ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার


প্রকাশ: 21/02/2024


Thumbnail

লক্ষ্মীপুরের কমলনগরের চরজাঙ্গালীয়া এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে আবুল কাশেম (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আবুল কাশেমের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে বলে জানান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। এদিকে এটিকে পরিকল্পিতভাবে হত্যা বলে দাবি করছেন, নিহতের স্বজনরা।

নিহত কাশেম কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের আবু সায়েদের ছেলে। সে পেশায় কৃষি শ্রমিক ছিলেন।

নিহতের শ্বশুর বাড়ির স্বজনরা জানায়. প্রায় তিন মাস আগে আবুল কাশেম হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া এলাকার আলি আক্কাসের মেয়ে তাসলিমাকে বিয়ে করে। গেলো মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) কাশেম তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। আজ বুধবার (২১ ফেব্রুয়ারী) সকালে কাশেমের মরদেহ শ^শুড় বাড়ির পাশে সয়াবিন ক্ষেতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

কাশেমের বাবা আবু সায়েদ জানান, মঙ্গলবার তার ছেলে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। বুধবার সকালে ছেলের মৃত্যুর খবর পান তিনি। তার ছেলেকে পরিকল্পিতভাবে কেউ হত্যা করে সয়াবিন ক্ষেতে ফেলে যায়। এঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি করেন তিনি।  

হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নিজাম উদ্দিন বলেন, কাশেম মঙ্গলবার তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। বুধবার সকালে শ্বশুর বাড়ির পাশের একটি ফসলি ক্ষেতে তার মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মুখে দিয়ে রক্ত বের হচ্ছে বলেও জানান এই জনপ্রতিনিধি।

কমলনগর থানার ওসি (তদন্ত) আবদুল জলিল বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আবুল কাশেমেকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে কি কারনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।i সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭