ইনসাইড গ্রাউন্ড

সিরিজ খেলতে বাংলেদেশে আসছে অস্ট্রেলিয়া, সূচি চূড়ান্ত


প্রকাশ: 22/02/2024


Thumbnail

প্রায় শেষের দিকে এসে পৌঁছেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। সব মিলিয়ে বাকি মাত্র ৬টি ম্যাচ। আগামী ১ মার্চ পর্দা নামবে টুর্নামেন্টটির। এরপরেই টাইগারদের শুরু হবে জাতীয় দলের ব্যস্ততা।

শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজের সময় ইতোমধ্যেই নির্ধারিত হয়ে গেছে। পুরুষ দলের আসন্ন এই সিরিজের ম্যাচে ব্যস্ত সময় পার করবে বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলও।

প্রথমবারের মতো সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। ঢাকায় টাইগ্রেসদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ খেলবে অজি মেয়েরা। এরই মধ্যে সিরিজের সূচি চূড়ান্ত হয়েছে। শুধুমাত্র আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। সিরিজ শুরুর সম্ভাব্য তারিখ ২০ মার্চ।

শ্রীলংকার বিপক্ষে পুরুষ দলের টি-২০ সিরিজ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আর ওয়ানডে ম্যাচগুলো গড়াবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

স্বাভাবিকভাবেই বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচগুলো ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গড়াবে। মূলত, মেয়েদের খেলার সুযোগ দিতেই ছেলেদের শ্রীলংকা সিরিজের সব ম্যাচ ঢাকার বাইরের দুই ভেন্যু সিলেট ও চট্টগ্রামে রাখা হয়েছে।

বিসিবির উইমেন্স উইং সূত্রে জানা গেছে, ২৮ ফেব্রুয়ারি থেকে শ্রীলংকান হেড কোচ হাসান তিলকারত্নের অধীনে ক্যাম্প শুরু হবে মেয়েদের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭