ক্লাব ইনসাইড

শিক্ষাসামগ্রী উপহার পেয়ে স্কুল শিক্ষার্থীদের চোখে-মুখে খুশির ঝিলিক


প্রকাশ: 23/02/2024


Thumbnail

প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও বিভিন্ন শিক্ষাসামগ্রী বিতরণ করেছে রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটি। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এই উদ্যোগ নিয়েছে সংগঠনটি।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ক্যাম্পাস পার্শ্ববর্তী  শেখাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় শিক্ষার্থীদেরকে স্কুল ব্যাগের পাশাপাশি শিক্ষাসামগ্রী ও চকোলেট প্রদান করা হয়। শেখাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আনন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অন্তত ৩০ জন শিক্ষার্থীর মাঝে এসব বিতরণ করা হয়। উপহার সামগ্রী পেয়ে তাদের চোখে-মুখে খুশির ঝিলিক ফুটে উঠেছে খুশির ঝিলিক।

এর আগে ক্লাবের সদস্যরা শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের মাঝে শিক্ষা ও জ্ঞানার্জনের প্রয়োজনিয়তা নিয়ে আলোচনা করেন।

ক্লাবের সভাপতি রোটা. মুনজুরুল ইসলাম নাহিদের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটা. দিদারুল ইসলাম রাসেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুজ্জামান ও সুবিধাবঞ্চিত শিশুদের সহায়ক সংগঠন কাম ফর রোড চাইল্ড (সি আর সি)-এর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শহীদ কাওসার।

এসময় ক্লাবের সার্জেন্ট অ্যাট আর্মস রোটা. মোস্তাফিজুর রহমান, এসিস্ট্যান্ট সার্জেন্ট অ্যাট আর্মস রোটা. আসহিফুর রহমান, আইসিটি সেক্রেটারি রোটা. জনি সরকার রিয়াজ, ক্লাবের সদস্য রিয়াজুল ইসলাম ও ফজলে রাব্বি উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি রোটা. মুনজুরুল ইসলাম নাহিদ বলেন, 'শিশুদেরকে শিক্ষার্জনে আগ্রহী করতে ও নিয়মিত স্কুলে আসতে উদ্বুদ্ধ করতেই আমাদের এই আয়োজন। ব্যাগ পেয়ে শিক্ষার্থীদের মাঝে যে উচ্ছ্বাস দেখেছি এটি অমূল্য। ক্লাবের সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টা ও স্কুল কর্তৃপক্ষের আন্তরিকতার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।'



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭