কালার ইনসাইড

শাকিব খানকে ধরিয়ে দিতে পারলেই লাখ টাকা পুরস্কার


প্রকাশ: 25/02/2024


Thumbnail

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক নায়ক শাকিব খানের সিনেমার আরও একটি পোস্টার প্রকাশ পেয়েছে। যেখানে আঁকা হয়েছে শাকিব খানের প্রতিচ্ছবি। নিচে নাম লেখা হয়েছে ‘দুলু’। যাকে জীবিত বা মৃত ধরিয়ে দিতে পারলে দেয়া হবে লাখ টাকা পুরস্কার।

এর আগে গত বছরের শেষে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং শেষ করেছেন ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে সফল নায়ক শাকিব খান। চলতি মাসেই মুক্তি পাওয়া ফাস্ট লুকেই দেখা গেছে বিধ্বংসী শাকিবের।

বোঝাই যাচ্ছে, ‘দরদ’ সিনেমারই কোনো একটি গল্পের অংশ এই পোস্টার। যেখানে শাকিব খানকে ধরিয়ে দেয়ার মতো কোনো ঘটনারই গল্প পর্দায় দেখা যাবে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ফেসবুকে এমনই একটি ছবি প্রকাশ করেছেন সিনেমাটির নির্মাতা অনন্য মামুন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গ্যারান্টি দিয়ে বলতে পারি, আগে কোনো বাংলাদেশি নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক ভাবেও নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো এই বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো যেতে পারে। এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে। তিন মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। দেখানো হবে পাঁচ ভাষার প্রোমো! এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘দরদ’ শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। এখানে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। আরও রয়েছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ও কন্নড় ভাষায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭