কালার ইনসাইড

ঐশ্বরিয়াকে যে কারণে ‘প্লাস্টিক’ বলেছিলেন ইমরান হাশমি


প্রকাশ: 25/02/2024


Thumbnail

নানাভাবে আলোচিত করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইদ করণ’। এই ‘শো’ তে তারকাদের নানান প্রশ্নের সম্মুখীন হতে হয় যা চাইলেও তারা এড়িয়ে যেতে পারেন না বরং বেফাঁস মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল হতে হয় অনেক তারকাকে।

এবার বলিউড তারকা ইমরান হাশমি একবার মুখ ফসকে ঐশ্বরিয়া রাই বচ্চনকে এমন শব্দে আখ্যায়িত করে ফেলেছিলেন, যা জন্ম দিয়েছিল হাস্যরস ও সমালোচনার। সম্প্রতি বলিপাড়ায় সেই এপিসোডে ইমরানের বলা শব্দটি নিয়ে নতুনভাবে শুরু হয়েছে চর্চা।

করণ জোহরের সেই শো’তে আমন্ত্রিত অতিথিদের একটি র‍্যাপিড ফায়ার সেগমেন্টের মুখোমুখি হতে হয়। ইমরানকেও সেটি ফেস করতে হয়েছিল। প্রশ্ন ছিল, কয়েকজন নায়িকার নাম বলা হবে। নাম শোনার পর ইমরানের মনে প্রথম যে শব্দটি আসবে সেটিই সে বলবে।

আকস্মিকভাবে ঐশ্বরিয়ার নাম শুনে ইমরান বলে ফেলেছিলেন, প্লাস্টিক। তারপর থেকেই নানাভাবে বিষয়টি নিয়ে চর্চা আর সমালোচনা হয়েই চলেছে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, নায়ক এই বিতর্কের ভুল বোঝাবুঝির ব্যাপারটি নিয়ে মুখ খুলেছেন। সম্প্রতি এই সমালোচনার জবাব দিলেন ইমরান।

বিতর্ক প্রসঙ্গে তিনি বলেন, ‘এ ধরনের মন্তব্য আমি আসলেই সচেতন ভাবে তখন করিনি। কোন কিছু ভেবেও বলিনি। সেই সময় যা মুখে আসে, সেটাই বলেছিলাম যা র‍্যাপিড ফায়ারের নিয়মের সাথে যায়। এখানে কোনকিছু ভেবে বলার সময়টা পর্যন্ত আপনি পাবেন না’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭