ইনসাইড বাংলাদেশ

গোপালগঞ্জে ডিএমপি কমিশনারের শিক্ষা প্রতিষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন


প্রকাশ: 25/02/2024


Thumbnail

গোপালগঞ্জে রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামে অবস্থিত স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটি ডিএমপি কমিশনার মোঃ হাবিবুর রহমানের পিতা মাতার নামে। স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমীর সভাপতি বরেণ্য কথা সাহিত্যিক সেলিনা হোসেন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন অতিথিরা। পরে বেলুন ও শান্তির পতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি ।

অনুষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করেন বিশিষ্ট সমাজসেবক ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোজাম্মেল আলী। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় অংশ নেয়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা এছাড়া ওই শিক্ষা প্রতিষ্ঠানের স্টুডেন্ট অফ দ্যা ইয়ার নির্বাচিত হওয়া শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ল্যাপটপ তুলে দেন প্রধান অতিথি। অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মুন্সী আতিয়ার রহমান, পুলিশ সুপার আল বেলী আফিফা, জেলা আওয়ামীলীগ সভাপতি মাহাবুব আলী খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) গোলাম কবীরসহ স্থানীয় বিভিন্ন শ্রেণির কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭