ইনসাইড গ্রাউন্ড

এশিয়া কাপ আরচ্যারিতে চার পদক পেলো বাংলাদেশ


প্রকাশ: 25/02/2024


Thumbnail

চলছে এশিয়া কাপ আরচ্যারি। ইরাকের বাগদাদে অনুষ্ঠিত এই ইভেন্টে রোববারও পদক জিতেছে বাংলাদেশ। এশিয়া কাপ আরচ্যারির রিকার্ভ পুরুষ দলগত ও মিশ্র দলগত ইভেন্টে রুপাতেই সান্ত্বনা খুঁজতে হচ্ছে লাল-সবুজদের। এদিন রিকার্ভ নারী দলগত ইভেন্টে ব্রোঞ্জ পেয়েছে বাংলাদেশ।

শক্তিশালী ভারতকে হারিয়ে স্বর্ণ জিততে হলে বিস্ময়কর কিছু করতে হতো, সেটা পারেনি বাংলাদেশ। সবমিলিয়ে এ আসর থেকে লাল-সবুজদের অর্জন দুটি করে রুপা ও ব্রোঞ্জ। গতকাল রিকার্ভ নারী দলগত ইভেন্ট থেকে আসরের দ্বিতীয় ব্রোঞ্জ পেয়েছে বাংলাদেশ।

নারীদের রিকার্ভ দলগত ইভেন্টে ব্রোঞ্জ জয়ের পথে দিয়া সিদ্দিকী, সীমা আক্তার ও ফাহমিদা সুলতানার সমন্বয়ে গড়া বাংলাদেশ ৬-০ সেটে স্বাগতিক ইরাককে হারিয়েছে। শনিবার কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টে দেশকে ব্রোঞ্জ এনে দিয়েছিলেন তপু রায় ও মেঘলা।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে সাগর ইসলাম, আব্দুর রহমান আলিফ ও হাকিম আহমেদ রুবেলকে নিয়ে গড়া বাংলাদেশ ৬-২ সেটে ভারতের কাছে হেরেছে। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে দিয়া সিদ্দিকী-সাগর ইসলামের সমন্বয়ে গড়া বাংলাদেশ ভারতের কাছে ৬-০ সেটে হেরেছে।

এদিন অর্জনের হাতছানি ছিল আরও এক ইভেন্টে। কিন্তু রিকার্ভ পুরুষ একক ইভেন্টের ব্রোঞ্জপদকের ম্যাচে হাকিম আহমেদ রুবেল ৬-২ সেটে উজবেকিস্তানের সাদিকোভ আমিরখানের কাছে হেরে গেছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭