ইনসাইড পলিটিক্স

কারাগারে বিএনপির সাবেক এমপি আখতারুজ্জামান​


প্রকাশ: 25/02/2024


Thumbnail

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও দিনাজপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো. আখতারুজ্জামান মিয়ার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। একইসঙ্গে চিরিরবন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরে আলম সিদ্দিকী নয়নকেও কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট চিরিরবন্দর আমলি আদালতে তারা উভয়ই আত্মসর্ম্পণ করে জামিন আবেদন করেন। এ সময় বিচারক মো. মনিরুজ্জামান সরকার তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। এ সময় আইনজীবীদের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত সাবেক সংসদ সদস্যের ডিভিশন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, নাশকতা মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়ে আজ নিম্ন আদালতে আত্মসমর্পণ করেছিলেন তারা। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

এদিকে সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান আদালতে আত্মসমর্পণ করছেন এ সংবাদ জানাজানি হলে সকাল থেকেই আদালতে কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত হয়। তাকে জেল হাজতে নেয়ার সময় বিএনপির নেতাকর্মীরা সরকারের বিরুদ্ধে ব্যাপক স্লোগান দিতে থাকেন। এ সময় দায়িত্বরত পুলিশ প্রিজনভ্যানে করে তাকে নিয়ে দ্রুত আদালত চত্বর ত্যাগ করতে দেখা গেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭