কালার ইনসাইড

জন্মদিনে সোনায় মোড়ানো কেক কেটে কটাক্ষের শিকার ঊর্বশী


প্রকাশ: 26/02/2024


Thumbnail

বরাবরই তারকারা ব্যতিক্রমী আয়োজনে নিজের জন্মদিনটা বিশেষভাবে পালন করে চমক দিতে চান। তবে এ ক্ষেত্রে উর্বশী রাউতেলা একধাপ এগিয়ে। ২৫ ফেব্রুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। দিনটি উদযাপন করতে সোনায় মোড়ানো কেক কাটলেন তিনি। সেই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন এই বলিউড সুন্দরী।

জানা যায়, লাভ ডোজ-টু’ মিউজিক ভিডিওর শুটিংয়ে জন্মদিন পালন করেন উর্বশী। এই মিউজিক ভিডিওতে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন জনপ্রিয় গায়ক হানি সিং। এই মিউজিক ভিডিওতে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন জনপ্রিয় গায়ক হানি সিং।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, হানি তার জন্য এই বিশেষ কেকটির আয়োজন করেন। কেকটি ২৪ ক্যারাট সোনার প্রলেপ দিয়ে মোড়া।

হানির সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে উর্বশী লেখেন, লাভ ডোজ-টু’র শুটিং ফ্লোরে জন্মদিন পালনের মুহূর্ত। হানি, আমার জন্মদিনে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। আমার জন্য তোমার অক্লান্ত পরিশ্রম এবং ভাবনা আমার ক্যারিয়ারে একটা অন্য অধ্যায়ের সূচনা করেছে। তোমার প্রতি আমার কৃতজ্ঞতা জানানোর জন্য কোনও শব্দই যথেষ্ট নয়।

এদিকে ধুমধাম কেরে কেক কেটে জন্মদিন পালন করলেও, সামাজিক মাধ্যমে নেটিজেনদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী। নেটাজেনদের একাংশ সোনার কেক কাটার জন্য কটাক্ষ করতে্ও পিছপা হননি। কারও মতে, উর্বশী কী করে দাবি করছেন যে তিনিই প্রথম ভারতীয় মহিলা যিনি খাঁটি সোনা দিয়ে তৈরি কেক কেটেছেন।

আরেক অনুরাগী লিখেছেন, উর্বশী আপনি আরও  একবার বোঝালেন যে, আমরা কতটা গরিব! উর্বশী নিজে সোনার পাতে মোড়া মোবাইল ফোন ব্যবহার করেন। সেই প্রসঙ্গে একজন লিখেছেন, ‘সব কিছু সোনার! এমনকি, কেকটাও! এ রকম দেখনদারির কী অর্থ, বুঝি না।

প্রতি বছর জন্মদিনে নতুন কিছু করে চমকে দেন উর্বশী। গত বছর প্যারিসে জন্মদিন পালন করেছিলেন তিনি। সূত্রের খবর, জন্মদিনে পার্টির জন্যই তিনি খরচ করেছিলেন ৯৩ লাখ ভারতীয় মুদ্রা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭