ইনসাইড বাংলাদেশ

বরিশাল জেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি গঠন


প্রকাশ: 26/02/2024


Thumbnail

বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বরিশাল জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে । সোমবার (২৬ ফেব্রুয়ারী) বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াসিন আকন্দ বরিশাল জেলা শাখার ১৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন। এতে  শফিক শাহিনকে সভাপতি ও মনিরুজ্জামান লিডারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

নবগঠিত কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আলমাস আল-মামুন, এস এম তরিকুল ইসলাম ও ওমর ফারুক,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাসেদুল ইসলাম,সাকিল খান তপু ও জয়নুল আবেদীন শিবলী, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, মোঃ রাশেদ রাড়ী, মোঃ সোহেল মাহমুদ,মোঃ মহসিন,মোঃ মামুন ঘরামী ও দিলরুবা  বেগম, দপ্তর সম্পাদক এনামুল আল মামুন, আইন বিষয়ক সম্পাদক মোঃ মাহবুব আলম, বানিজ্য সম্পাদক মোঃ তৌফিক মল্লিক, শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম সাইফুল ইসলাম(মাস্টার), সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সৈয়দ রিসাদ সিদ্দিকি হিমেল, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ মিন্টু মাঝি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, পরিবহণ সম্পাদক শহিদুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক বিপ্লব সরদার, মহিলা বিষয়ক সম্পাদক তাজরীন ইভা, সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাসুম মাস্টার, কার্যনির্বাহী সদস্য মোঃ শহিদুল ইসলাম, মোঃ ইমাম হোসেন, সুজন হাওলাদার, মোঃ মেহেদি হাসান, নুরজাহান, তরিকুল ইসলাম, নুরুন্নাহার সাথী,আলেয়া বেগম, শিল্পী বেগম, আবুল হোসেন সিকদার, আইরিন আক্তার প্রমুখ।

এদিকে বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বরিশাল জেলা শাখার সভাপতি শফিক শাহিন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিডারসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭