ইনসাইড ইকোনমি

স্যামসাং ফোনে পাওয়ার ব্যাংক ফ্রি, ওয়ালটনে নিশ্চিত ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/04/2018


Thumbnail

ক্রেতা আকর্ষণে পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মোক্ষম অস্ত্র হলো ছাড়। প্রতিদিনই কোনো না কোনো পণ্যে থাকে বিশেষ অফার। এই ছাড়ের কথা ভোক্তাদের কাছে পৌঁছাতে গণমাধ্যমে দেওয়া হয় বিজ্ঞাপন। বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যে বিভিন্ন ছাড়ের কথা গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই বাংলা ইনসাইডারের নিয়মিত আয়োজন এই আয়োজন। বিভিন্ন পণ্যের চলমান বিশেষ ছাড়েই কথা প্রতিদিন পাঠকদের জানাবে বাংলা ইনসাইডার:


স্যামসাং ফোন কিনলে পাওয়ার ব্যাংক ফ্রি

বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশনিয়েএলো ‘বৈশাখ অফার’। এই অফারের আওতায় বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশনিয়েএলো ‘বৈশাখ অফার’ যাচলবেপুরো এপ্রিল মাস জুড়ে। এপ্রিল মাস জুড়ে এই অফার চলবে।


গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের জে২ প্রাইম, জে২ প্রো, জে৭ নেক্সট, জে৭ নেক্সট ৩২ জিবি, জে৭ প্রাইম ২, জে৭ ম্যাক্স এবং জে৭ প্রো এই হ্যান্ডসেটগুলো কিনে পাবেন ফ্রি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের পাওয়ার ব্যাংক। গ্রাহকরা পাওয়ার ব্যাংকের পাশাপাশি গ্যালাক্সি জে ২ এবং জে ৭ সিরিজের হ্যান্ডসেটগুলোর সাথে পাবেন গ্রামীণফোনের পক্ষ থেকে ৩০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। বাংলালিংক এর পক্ষ থেকে জে২ সিরিজের স্মার্টফোনের সাথে গ্রাহকরা পাবেন ১৫০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। এছাড়াও এয়ারটেল এর পক্ষ থেকে গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের স্মার্ট ফোনের সঙ্গে পাবেন ১২ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।


একই সঙ্গে বৈশাখ উপলক্ষে স্যামসাং বিশেষ অফারের আওতায় জে২ প্রাইম১৭ এবং এ৭ ১৭ স্মার্টফোনে দিচ্ছে বিশেষ ছাড়। জে২ প্রাইম ১৭ বিশেষ মূল্যে এখন পাওয়া যাবে ১১ হাজার ৪৯০ টাকায় এবং এ৭ ১৭ পাওয়া যাবে ৩৯ হাজার ৯০০ টাকায়।


গ্রাহকরা স্যামসাং হ্যান্ডসেট এবং ইন্টারনেট বান্ডেল অফার গুলো স্যামসাং স্টোর, গ্রামীণফোন, এয়ারটেল এবং বাংলালিংক সেন্টার থেকে উপভোগ করতে পারবেন।


বৈশাখী অফারে ওয়ালটনের ফোরজি স্মার্টফানে নিশ্চিত ক্যাশব্যাক


বাংলা নববর্ষ উপলক্ষ্যে উৎসবের আমেজে মেতে আছে গোটা জাতি। বৈশাখের আনন্দকে আরেকটু রাঙিয়ে দিতে স্মার্টফোন ক্রয়ে বিশেষ অফার ঘোষণা করেছে ওয়ালটন। নির্দিষ্ট মডেলের ফোরজি স্মার্টফোনে থাকছে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।


অফারটি পেতে হ্যান্ডসেট কেনার পর এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য বিও (BO) লিখে স্পেস দিয়ে ক্রয়কৃত ফোনটির আইএমইআই নম্বর (IMEI) লিখে ০১৭৫৫৬১১১১১ নম্বরে সেন্ড করতে হবে। ফিরতি মেসেজে ক্রেতাকে ক্যাশব্যাকের অংক জানিয়ে দেয়া হবে। তিনি তাৎক্ষণিকভাবে বিক্রেতার কাছ থেকে ওই টাকা ফোনটির ক্রয়মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারবেন।


আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।


বাংলা ইনসাইডার/এসএ/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭