ইনসাইড বাংলাদেশ

সিরাজগঞ্জে মৃত্যুদণ্ডে দণ্ডিত পলাতক আসামি গ্রেফতার


প্রকাশ: 26/02/2024


Thumbnail

সিরবজগঞ্জে র‍্যাব-১২’র যৌথ অভিযানে চালক-হেলপার হত্যা,মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহাদাৎ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

 

সোমবার (২৬ ফেব্রুয়ারী') সকালে র‍্যাবের একটি প্রেস বিফ্রিং এর ম্যাধমে র‍্যাব-১২’র কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, ’গত ৪ আগস্ট ভোমরা স্থলবন্দর হতে ট্রাক চালক জয়নাল হোসেন (৪০) ও হেলপার রুবেল (রাসেল) (২৮) পাথর বোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকার উদ্দেশ্যে রওনা করে।

 

পরবর্তীতে ৬ আগস্ট উক্ত পাথর বোঝাই ট্রাকটি ঢাকা জেলার ধামরাই থানার শ্রীরামপুর নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয় এবং গত ৭ আগস্ট মানিকগঞ্জ জেলার ঘিওর থানা এলাকা হতে উক্ত ট্রাকের চালক এবং হেলপার এর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।'

 

এঘটনায় নিহত ট্রাক চালকের ছোট ভাই বাদী হয়ে মানিকগঞ্জ জেলার ঘিওর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।

 

হত্যাকান্ডের পর থেকেই আসামি আত্মগোপনে চলে যায় এবং সাভার থানার কর্ণপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতে থাকে। পলাতক আসামিকে গ্রেফতারের ব্যাপারে র‍্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।

 

উক্ত ঘটনায় আদালত গত ৯ অক্টোবর আসামীকে উক্ত ধারায় দোষী সাব্যস্ত করে এবং মৃত্যুদণ্ডে দণ্ডিতসহ আরও ৩০হাজার টাকা জরিমানা করে রায় প্রদান করেন।

 

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১২ ও র‍্যাব-৪ যৌথ আভিযানিক দল গত রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে “ঢাকা জেলার সাভার মডেল থানার কর্ণপাড়া এলাকায়”অভিযান পরিচালনা করে উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামের মৃত কাইয়ুম মোল্লার ছেলে শাহাদাৎ হোসেন (৪৩) কে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭