ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশের ক্রীড়ামন্ত্রীর জন্য আর্জেন্টিনার ডি মারিয়ার উপহার


প্রকাশ: 27/02/2024


Thumbnail

বাংলাদেশী ক্রীড়াঙ্গণে বেশ কিছুদিন যাবত একটা আলোচনা বেশ জোরেশোরে চলছে। সেটা হলো বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অ্যাঞ্জেল ডি মারিয়া বাংলাদেশে আসছেন। তবে এখন পর্যন্ত সেটির কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি।

তবে এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি এবং ‍যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনকে নিজের স্বাক্ষর করা জার্সি উপহার হিসেবে পাঠিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী সেই ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের অফিশিয়াল ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। ডি মারিয়াকে বাংলাদেশে আনার কথা রয়েছে তার। মার্চের প্রথম সপ্তাহে ঢাকায় এসে পাপনের সঙ্গে দেখা করে সই করা জার্সিটা তুলে দেওয়ার পরিকল্পনা শতদ্রুর।

বিসিবি সভাপতির জন্য স্বাক্ষরিত সেই জার্সির ছবি পোস্ট করে শতদ্রু লেখেন, ‘বাংলাদেশের মাননীয় ক্রীড়া মন্ত্রীর জন্য কিংবদন্তি ডি মারিয়ার অটোগ্রাফকৃত জার্সি।’

শতদ্রু দত্তের উদ্যোগে গত বছর বাংলাদেশ ঘুরে গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক গোলরক্ষক মার্টিনেজ। ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহোকেও বাংলাদেশে নিয়ে এসেছিলেন তিনি। এই বছর মে মাসের দিকে আসার কথা রয়েছে আর্জেন্টিনার আরেক বিশ্বকাপজয়ী তারকা ডি মারিয়ার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭