কালার ইনসাইড

বিয়ের পিঁড়িতে বসছেন তাপসী পান্নু


প্রকাশ: 28/02/2024


Thumbnail

শোবিজে জগতে চলছে বিয়ের মৌসুম। সেই ধারাবাহিকতায় বলিউড পাড়ায় একের পর এক বিয়ের খবরে শিরোনাম হচ্ছেন তারকারা। কিছুদিন আগেই জমকালো আয়োজনে বিয়ে করেন রাকুল প্রীত সিং। সেই আমেজ শেষ হতেনা হতেই বিয়ের ঘোষণা দিলেন আরেক অভিনেত্রী তাপসী পান্নু।

ভারতীয় গণমাধ্যম অনুযায়ী, দীর্ঘ ১০ বছরের প্রেমকে এবার বিয়েতে নিয়ে আসছেন তাপসী। তার এত দিনের প্রেমিক একজন ব্যাডমিন্টন খেলোয়াড়। তার নাম ম্যাথিয়াস বোয়ে। তিনি ডেনমার্কের বাসিন্দা। অলিম্পিকে রুপার পদকজয়ী তিনি। বলা যায়, এবার জয় করতে চলেছেন তাপসীকে।

জানা গেছে, মার্চের শেষের দিকেই তাপসী আর ম্যাথিয়াসের চার হাত এক হবে বলে শোনা যাচ্ছে। পাত্র বিদেশি হলেও দেশের মাটিতে বিয়ে করতে চলেছেন তাপসী।

তাপসী আর ম্যাথিয়াসের বিয়ের আসর বসবে রাজস্থানের উদয়পুর শহরে। তবে তাদের বিয়েতে সে রকম কোনো আড়ম্বর হবে না। একরকম চাকচিক্যের বাইরে গিয়ে দুজন বিয়ে করবেন। তাই তাদের বিয়েতে দেখা যাবে না চেনা কোনো মুখ। দুজনেরই চাওয়া প্রিয়জন আর আত্মীয়-স্বজনদের নিয়ে বিয়েটা সেরে ফেলতে। তাপসী ও ম্যাথিয়াসের বিয়ে হবে শিখ ও খ্রিস্টান দুই রীতিতে।

প্রেমিকের সঙ্গে তাপসী পান্নু

প্রসঙ্গত, ২০২৩ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘ডাঙ্কি’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে তাপসী পান্নুকে। রাজকুমার হিরানির নির্মাণে এই ছবিতে তার নায়ক শাহরুখ খান। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ও লাড়কি হ্যায় কাহাঁ’, ‘ফির আয়ি হাসিন দিলরুবা’, ‘খেল খেল মে’ ছবিগুলো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭