ইনসাইড বাংলাদেশ

সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় শিক্ষকসহ আটক ৪


প্রকাশ: 28/02/2024


Thumbnail

শিক্ষার্থীকে ঘরে আটকে রেখে উত্ত্যক্ত করায় সিরাজগঞ্জের এনায়েতপুরে কলেজ শিক্ষকসহ ৪ ইভটিজারকে আটক করেছে পুলিশ। 

 

আটককৃতরা হলো, জেলার এনায়েতপুর থানার খামার গ্রাম কলেজের প্রভাষক রাসেদুল ইসলাম, আশরাফুল ইসলাম, নাজমুল হক ও আজিজুল হক হৃদয়।

 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরের দিকে আটক খামার গ্রাম কলেজের প্রভাষক রাসেদুল ইসলামের মুক্তির দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসী এনায়েতপুর থানার সামনের বিক্ষোভ মিছিল করে। বর্তমানে ওই এলাকায় উত্যাপ্ত পরিস্থিতি বিরাজ করছে।

 

মেয়ের বাবা মানব জমিন পত্রিকার এনায়েতপুর থানার প্রতিনিধি খোরশেদ আলম ওরফে বাবু মির্জা জানান, মঙ্গলবার বিকেলে আইসিএল স্কুলের নবম শ্রেণীর ছাত্রী কোচিং শেষে বাড়ি ফেরার সময় কেজি মোড় এলাকায় তাকে আটকে রেখে উত্যাক্ত করে। খবর পেয়ে তিনি এগিয়ে গেলে এবং মেয়েকে ছেড়ে দিতে বললে তাকে মারপিট করে। খবর পেয়ে এনায়েতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তদের আটক করে।



 

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ‘মেয়ের বাবা বাদি হয়ে ৭ জন সহ অজ্ঞাত আরও কয়েক জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ করে স্থানীয় এলাকাবাসী ও শিক্ষার্থীরা’।

 

তিনি আরও জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। সেই সাথে ইভটিজিং রোধে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।'



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭