ইনসাইড গ্রাউন্ড

অলিখিত সেমিফাইনালে সাকিব-তামিমদের সম্ভাব্য একাদশ


প্রকাশ: 28/02/2024


Thumbnail

প্রায় শেষের দিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। সিলেট, ঢাকা ও চট্টগ্রাম অধ্যায় শেষ করে আবারও ঢাকায় ফিরেই শেষ হয়েছে রাউন্ড রবিন লিগের খেলা। সেই সাথে শুরু হয়েছে প্লে-অফের লড়াইও। যেখানে এলিমিনেটর ম্যাচে চটগ্রামকে ব্যাটে-বলে নাস্তানাবুদ করে দাপুটে জয় তুলে নিয়েছে বরিশাল। আর প্রথম কোয়ালিফায়ারে রংপুরকে হারিয়ে ইতোমধ্যেই ফাইনালে উঠেছে কুমিল্লা। এখন ফাইনালের যুদ্ধ শুরু হতে বাকি একটি ম্যাচ।

আর আজ টুর্নামেন্টের সেই দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সন্ধ্যায় মাঠে নামছে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল। অলিখিত সেমিফাইনাল বুধবার (২৮ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শুরু হবে।

এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৭ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট পায় বরিশাল। নিউজিল্যান্ডের জেমস নিশামের বিধ্বংসী ইনিংস সত্ত্বেও প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৬ উইকেটে হেরে ফাইনালে ওঠার সুযোগ হাতছাড়া করে রংপুর।

প্রথম লেগের ম্যাচে তামিমের বরিশালের কাছে ৫ উইকেটে হারের লজ্জা পায় সাকিবের রংপুর। দ্বিতীয় লেগে শ্বাসরুদ্ধকর ম্যাচে বরিশালকে ১ উইকেটে হারায় রংপুর। আজকের ম্যাচে যে দল জয়ী হবে তারাই ফাইনালে শিরোপা জয়ের লক্ষ্যে লড়বে কুমিল্লার বিপক্ষে।

রংপুরের সম্ভাব্য একাদশ: নুরুল হাসান সোহান (অধিনায়ক, উইকেটরক্ষক), সাকিব আল হাসান, রনি তালুকদার, শেখ মাহেদী, শামীম হোসেন, হাসান মাহমুদ, আবু হায়দার, নিকোলাস পুরাণ, মোহাম্মদ নবি, জেমি নিশাম, ফজলহক ফারুকি।

বরিশালের সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল (অধিনায়ক), ডেভিড মিলার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী মিরাজ, জেমস ফুলার, কাইল মেয়ার্স, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, ওবেদ ম্যাকয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭