ইনসাইড গ্রাউন্ড

শিরোপা নির্ধারনী মঞ্চে পৌঁছানোর ম্যাচে লড়াকু পুঁজি পেলো রংপুর


প্রকাশ: 28/02/2024


Thumbnail

বিপিএলের দশম আসরের শিরোপা নির্ধারনী মঞ্চে পৌঁছানোর ম্যাচে মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স। এদিন খেলার শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে বরিশালের বোলিং তোপের মুখে বিপদে পড়েছিল রংপুর। তবে শেষ মুহূর্তে শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিংয়ে লড়াকু পুঁজি পেয়েছে নুরুল হাসানের দল।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অলিখিত সেমিফাইনালে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। দলটির হয়ে ২০ বলে অর্ধশতক করেন শামীম। শেষ পর্যন্ত অপরাজিত ৫৯ রান করে দলকে মাঝারি পুঁজি এনে দিয়েছেন বাঁহাতি এ ব্যাটার।

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। এতে আগে ব্যাট করে রংপুর। দলটির হয়ে ইনিংস উদ্বোধনে নামেন শেখ মাহেদী ও রনি তালুকদার।

তবে ভয়ংকর হয়ে ওঠার আগেই জুটিতে আঘাত হানেন সাউফউদ্দিন। ইনিংসের দ্বিতীয় ওভারের শুরুতেই মাহেদীকে উইকেটের পেছনে মুশফিকের তালুবন্দী করেন তিনি। আউট হওয়ার ২ করেন তিনি।

ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন সাকিব আল হাসান (১) ও রনি তালুকদার (৮)। শুরুর চাপ সামলে দলকে কিছুটা এগিয়ে নেন জেমি নিশাম। তার ব্যাটে আশা দেখছিল সোহেলের শিষ্যরা। কিন্তু ২৮ করে সাজঘরের পথ ধরেন নিশাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭