ইনসাইড গ্রাউন্ড

আইপিএলে খেলার মাঠে বিয়ের প্রস্তাব, মাঠেই শুরু হইচই


প্রকাশ: 29/02/2024


Thumbnail

খেলার মাঠে বা স্টেডিয়ামে নিজেদের পছন্দের খেলোয়াড়দের উদ্দেশ্য করে প্ল্যাকার্ড-পোস্টারে বিভিন্ন বার্তা লিখে উচ্ছাস প্রকাশ দর্শকদের জন্য নতুন কিছু নয়। তবে সেই বার্তায় যদি থাকে বিয়ের প্রস্তাব তবে সেটি নিয়ে হইচই হবারই কথা।

তেমনই এক ঘটনা ঘটেছে মেয়েদের আইপিএলের মঞ্চে। বেঙ্গালুরুতে গুজরাট টাইটান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচে ঘটেছে এই ঘটনা। বেঙ্গালুরুর ইনিংস চলার সময় টেলিভিশনের স্ক্রিনে ভেসে ওঠে গ্যালারির একটি দৃশ্য। দেখা যায় খেলা দেখতে আসা বেঙ্গালুরুর এক তরুণ সমর্থক হাতে লেখা একটি পোস্টার ধরে রয়েছেন। তাতে শ্রেয়াঙ্কার উদ্দেশে লেখা রয়েছে, ‘‘উইল ইউ ম্যারি মি?’’ অর্থাৎ, ‘‘তুমি কি আমাকে বিয়ে করবে?’’ ঘটনাটি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমেও।

পোস্টারটি দেখা মাত্র স্টেডিয়ামে হইচই শুরু হয়। সে সময় সতীর্থদের সঙ্গে মাঠের ধারে ডাগআউটে বসে ছিলেন শ্রেয়াঙ্কা। বেঙ্গালুরুর ক্রিকেটারদের নজরেও পড়ে পোস্টারটি। তা দেখে বেঙ্গালুরুর ক্রিকেটারদের হাসতে দেখা যায়। শ্রেয়াঙ্কার সঙ্গে রসিকতা শুরু করেন তারা। হেসে লুটিয়ে পড়ে বেঙ্গালুরুর ক্রিকেটাররা।

কার্যত মুহূর্তের মধ্যে এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সাধারণত তারকা ক্রিকেটারদের নিয়ে এইধরনের ঘটনা ঘটে থাকে। অতীতে অজয় জাদেজা, রাহুল দ্রাবিড়, বিরাট কোহলিদের জন্য গ্যালারি থেকে একাধিক প্রেম নিবেদন এসেছে, ছিল বিয়ের প্রস্তাবও। কিন্তু খুব বেশিদিন হয়নি আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ করেছেন শ্রেয়াঙ্কা পাটিল। এখনও পর্যন্ত ভারতের হয়ে মাত্র দুঈটি একদিনের আন্তর্জাতিক এবং ৬টি টি-২০ খেলেছেন ২১ বছরের এঈ ক্রিকেটার। এরমধ্যেই গ্যালারি থেকে বিয়ের প্রস্তাব!

সাধারণত মেয়েদের ক্রিকেটে এই দৃশ্য বিরল। এদিন খুব একটা সাফল্য পাননি শ্রেয়াঙ্কা। মাত্র এক ওভার বল করেন। তবে বাইশ গজের বাইরের ঘটনায় নায়িকা তিনিই। এদিন তাকে নিয়ে আরও একটি পোস্টার নজরে পড়ে। সেখানে একটি পোস্টার নিয়ে দাঁড়িয়ে এক খুদে ভক্ত। সেখানে লেখা, "শ্রেয়াঙ্কা, তুমি আরসিবি এবং বেঙ্গালুরুকে গর্বিত করো। আমরা তোমাকেই দেখতে এসেছি।" এই ঘটনা থেকেই স্পষ্ট যে মেয়েদের ক্রিকেটকে ঘিরে আগ্রহ বাড়ছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭