ইনসাইড বাংলাদেশ

‘নেত্রীর ভালোবাসা মনোনয়নের চেয়ে বড়’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/04/2018


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ কে বললেন ‘আওয়ামী লীগে আপনার অবদান অনেক। আপনি দলের জন্য অনেক করেছেন। নিশ্চয়ই দল আপনার মূল্যায়ন করবে’। গতরাতে গণভবনে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদে প্রার্থিতা ঘোষণার আগে প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আজমত উল্লাহ কে ডেকে নেন। প্রধানমন্ত্রী বলেছেন, ‘মনোনয়ন একটা কৌশলগত ব্যাপার। মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা না করলে রাজনীতি শেষ হয়ে যাবে না’।

আবেগ আপ্লুত আজমত উল্লাহ প্রধানমন্ত্রীকে বলেছেন, ‘আমি জাতির পিতার আদর্শে রাজনীতি করি। আপনার নেতৃত্বের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সারাজীবন আপনার নেতৃত্বে একজন কর্মী হিসেবে কাজ করবো’। 

আজমত উল্লাহ বলেছেন, ‘বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিকরা চাওয়া পাওয়ার রাজনীতি করেনা’। পরে মনোনয়ন কমিটির অন্যান্য সদস্যরা আজমত উল্লাহর প্রশংসা করেন। দলে তার অবদানের কথা স্মরণ করেন। গাজীপুরে নৌকা প্রতীক পাওয়া অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমকে সহযোগিতা করার আশ্বাস দেন আজমত উল্লাহ।

পরে বাংলা ইনসাইডারের সঙ্গে টেলিফোনে আলাপ কালে, আজমত উল্লাহ বলেছেন ‘নেত্রীর ভালোবাসা মনোনয়নের চেয়ে বড়। আমি নেত্রীর ভালোবাসা পেয়েছি’। তিনি বলেন, ‘কাজ করতে গিয়ে অনেকের সঙ্গে মতবিরোধ থাকতে পারে, কিন্তু দলের স্বার্থের বিরুদ্ধে জীবন থাকতে দাঁড়াবো না’।

বাংলা ইনসাইডার/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭