ইনসাইড গ্রাউন্ড

নতুন স্পন্সরের নামাঙ্কিত টাইগারদের নতুন জার্সি উন্মোচিত


প্রকাশ: 01/03/2024


Thumbnail

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হিসেবে ইতোমধ্যেই চুক্তিবদ্ধ ছিলো টেলিকম সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবি অজিয়াটা লিমিটেড। ২০১৫ সালে প্রথমবারের মতো জাতীয় দলের স্পন্সর হয় এই প্রতিষ্ঠানটি। এরপর ২০১৭ সালে আরও ৩ বছর মেয়াদ বাড়িয়েছিলো দেশের অন্যতম এই মোবাইল অপারেটরটি। সে সময় চুক্তির মূল্য ছিল ৬১ কোটি টাকা।

তবে গেল ১৬ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের মতো ১১ কোটি টাকা কমে অর্থাৎ ৫০ কোটি টাকায় প্রায় সাড়ে তিন বছরের চুক্তিতে আবারও বাংলাদেশ জাতীয় ক্রিটের দলের স্পন্সর স্বত্ব পেয়েছে টেলিকম সেবা প্রদানকারী এই কোম্পানি। আর রবির সাথে চুক্তির পর এবার উন্মোচন করা হলো নতুন স্পন্সরের নামাঙ্কিত টাইগারদের নতুন জার্সি।

বৃহস্পতিবার সন্ধ্যায় জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশিত হয়েছে টাইগারদের নতুন জার্সি। জার্সি উন্মোচন অনুষ্ঠানে ফ্যাশন শো-এর মাধ্যমে নারী ও পুরুষ দলের অধিনায়করা টাইগারদের নতুন জার্সি প্রদর্শন করেন।

ভারতে অনুষ্ঠিত হওয়া ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপের পর স্পন্সর ছাড়া জার্সিতে খেলেছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে আসন্ন শ্রীলংকা সিরিজ দিয়েই রবি’র লগো সম্বলিত নতুন জার্সিতে দেখা যাবে নাজমুল হোসেন শান্তদের।

বিসিবির পরিচালক ও ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘রবির সাথে এ পার্টনারশিপ নিয়ে বিসিবি অত্যন্ত আনন্দিত। সামনে শ্রীলঙ্কা সিরিজ দিয়ে শুরু হতে যাওয়া এ পার্টনারশিপের মাধ্যমে আমাদের জাতীয় দল আরও গৌরবোজ্জ্বল মুহূর্ত আমাদের জন্য বয়ে আনবে বলে আমরা দৃঢ়ভাবে আশাবাদী।’

রবি’র চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম বলেন, “বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে আবারও যুক্ত হতে পেরে আমরা গর্বিত। অতীতে রবি ক্রিকেটের সাথে যুক্ত হয়ে দেশের জয়ে স্মরণীয় যে সাফল্য এসেছে, ভবিষ্যতেও সেই ধারা বজায় থাকবে বলে আশাবাদী। বিশ্বমঞ্চে নিজেদের তুলে ধরে ‘পারবে তুমিও’-এর চেতনাকে ধারণ করে বাংলাদেশের ক্রিকেট এগিয়ে যাবে বলে আমার দৃঢ় বিশ্বাস।”

২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত রবি বিসিবির স্পনসর হিসেবে যুক্ত ছিল। এই সময়ের মধ্যে জাতীয় ক্রিকেট দল পাকিস্তান, সাউথ আফ্রিকা এবং ভারতের বিরুদ্ধে ব্যাক টু ব্যাক ওয়ানডে সিরিজ জয়ের স্মরণীয় সাফল্য অর্জন করে। ২০১৬ সালে এশিয়া কাপে রানার্সআপ হয় এবং ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ প্রথমবারের মতো আইসিসির একটি বড় ইভেন্টের সেমিফাইনালে জায়গা করে নেয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭