ক্লাব ইনসাইড

বেইলি রোডের অগ্নিকাণ্ডে জবি শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশ: 01/03/2024


Thumbnail

রাজধানীর বেইলি রোডের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ (ইভেনিং) প্রোগ্রামের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী শিক্ষার্থী মো. নুরুল ইসলাম। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) অগ্নিসংযোগের ঘটনা পর আহত ও নিহতদের নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজে। 

এসময় ঢাকা মেডিকেলে দগ্ধ হওয়া এক মরদেহের পকেটে পাওয়া যায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট আইডি কার্ড। মো. নুরুল ইসলামের (সেশন-২০১৮) এই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে এমবিএর সন্ধ্যাকালীন কোর্সে ম্যানাজমেন্ট স্টাডিজ বিভাগের। খোঁজ পেয়ে তার বন্ধুরা কাঁদতে কাঁদতে ছোটাছুটি করছিলেন, চেষ্টা করছিলেন রাতের মধ্যে মরদেহ গ্রামের বাড়িতে পাঠাতে।

এ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এবং ট্রেজারার অধ্যাপক ড. মো: হুমায়ুন কবীর চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও বেইলি রোডের গ্রিন কোজি কটেজে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক সংখ্যক প্রাণহানির ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং ট্রেজারার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭