ইনসাইড গ্রাউন্ড

বিপিএলের ফাইনালে এক মিনিট নীরবতা


প্রকাশ: 01/03/2024


Thumbnail

২৯ ফেব্রুয়ারি রাতটি ছিল রাজধানীবাসীর জন্য এক কালো অধ্যায়। লিপ ইয়ারের এ দিনে যেখানে স্মৃতিময় করে রাখতে সকলে ব্যস্ত নানা আয়োজনে, সেখানে ঢাকার বেইলি রোডে পুড়ছে অর্ধ শতাধিক মানুষ।

যে স্থানটি ছিল লাখো মানুষের কোটি স্মৃতির জায়গা, এখন সেই স্থানটি শোকে স্তব্ধ। বৃহস্পতিবার রাতে রাজধানীর এই ব্যস্ততম রোডের এক বহুতল ভবনে আগুনের ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪৬ জন। হৃদয়বিদারক এ ঘটনায় শোকে স্তব্ধ গোটা দেশ।

বেইলি রোডের এমন মর্মান্তিক ঘটনার একদিন পরই মাঠে গড়াচ্ছে বিপিএলের ফাইনাল। দশম আসরের ফাইনালে আজ সন্ধ্যায় মাঠে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। ম্যাচের আগে বেইলি রোড ট্র্যাজেডির জন্য এক মিনিট নীরবতা পালন করা হয়।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে ফরচুন বরিশালের ফাইনালের আগে দুই দলের ক্রিকেটাররা সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে এই নীরবতা পালন করেন। দর্শকভর্তি গ্যালারিও তখন নিরব হয়ে যায়। একই সঙ্গে বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বার্তায় তারা জানায়, বেইলি রোডের অগ্নিকাণ্ডে অপূরণীয় ক্ষতি জীবন হারানোর ঘটনায় বিসিবি দুঃখ প্রকাশ করছে। আক্রান্ত পরিবারদের জন্যও তারা সমবেদনা জানায়।

একই সঙ্গে আহতদের দ্রুত সুস্থতাও কামনা করেছে বিসিবি। আক্রান্তদের উদ্ধারে কাজ করাদের জন্যও সংহতি জানিয়েছে বিসিবি। তাদের প্রতি নিজের সমর্থনের কথা জানায় দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭