ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে বিচারের দাবিতে ইএনওর অফিসে অবস্থান


প্রকাশ: 04/03/2024


Thumbnail

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পরও মামলা রেকর্ড না হওয়ায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অবস্থান নিয়েছেন এক পরিবার। এসময় মামলা রেকর্ড ও সু-বিচারের দাবিতে নির্বাহী কর্মকর্তা বরাবর পুনরায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবারটি।

অভিযোগ সূত্রে জানা যায়, গেল মাসের বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধীতার জের ধরে উপজেলার সোহাগী ইউনিয়নের সাহেব নগর গ্রামের পাঞ্জু মিয়ার বাড়িতে প্রতিপক্ষ কালা চানদের লোকজন সশস্ত্র অবস্থায় প্রবেশ করেন এবং পাঞ্জু মিয়ার স্ত্রী আনোয়ারা (৩৫) ও মা হামিদা খাতুন (৬০)-কে পিটিয়ে গুরুতর জখম করে।

এ বিষয়ে গত মাসের বুধবার (২৭ ফেব্রুয়ারি) ঈশ্বরগঞ্জ থানায় ৪ জনকে আসামী করে পাঞ্জু মিয়া একটি লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু অভিযোগ দায়েরের ৬ দিন পরও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও মামলা রুজু না করায় আসামিদের হুমকিতে বাদী পাঞ্জু মিয়ার পরিবার প্রাণনাশের ভয়ে বাড়ি ঘর ফেলে পালিয়ে যান। পরবর্তীতে রবিবার (৩ মার্চ) নির্বাহী অফিসারের কার্যালয়ে পাঞ্জু মিয়া ও তার পরিবারের লোকজন বিচারের দাবিতে অবস্থান নেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম প্রিন্স ভুক্তভোগীদের কথা শুনেন এবং ও লিখিত অভিযোগটি তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর প্রেরণ করেন।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান জানান, ‘অফিসিয়াল কাজের ব্যস্ততায় মামলা রুজু করতে বিলম্ব হয়েছে। শীঘ্রই মামলা রেকর্ড করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭