ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ


প্রকাশ: 04/03/2024


Thumbnail

কোরআন তেলোয়াত, গীতা পাঠ, দেশাত্ববোধক গান ও নৃত্য এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে লক্ষ্মীপুরের বশিকপুর স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ করা হয়েছে। সোমবার (৪ মার্চ) সকাল ১১ টায় সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বশিকপুর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে ১৯৯৯ সালের ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে এ বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল বাছেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র। এসময় প্রতিষ্ঠানটির সাবেক অবসরপ্রাপ্ত শিক্ষক, বিভিন্ন ব্যাচের সাবেক ও বর্তমান শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিষ্ঠানটির শিক্ষক জিল্লুর রহমানের সঞ্চালনায় এসময় অতিথি হিসেবে ছিলেন, বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহফুজুর রহমান, বশিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সোমপাড়া কলেজের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, প্রতিষ্ঠানটির সাবেক প্রধান শিক্ষক দলিলুর রহমান বিএসসি, বশিকপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবদুল্লাহ জাকী, প্রতিষ্ঠানটির দাতা সদস্য আমিনুল ইসলাম, মোহাম্মদ উল্ল্যাহ পাটোয়ারী ও সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান মাসুদ।

এর আগে অতিথিদের সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল বাছেদ ও সহকারী শিক্ষক মাওলানা রুহুল আমিন। পরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী পাঁচশতাধিক শিক্ষার্থীও হাতে পুরষ্কার ও অতিথিদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন আয়োজকরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭