ইনসাইড বাংলাদেশ

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩


প্রকাশ: 04/03/2024


Thumbnail

জয়পুরহাটের ক্ষেতলালে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। সোমবার (৪ মার্চ) ভোর রাতে উপজেলার মামুদপুর ইউনিয়নের দেওগ্রামের বেড়ার ঘর মোড়ে এ অভিযান পরিচালনা করে পুলিশ।

আটক ডাকাত দলের সদস্যরা হলেন, সাগর প্রাং (২২),  মুনছুর (৫০) ও শিবলু (৪৩)। তাদের কাছ থেকে ৩টি হাসুয়া, ২টি লোহার রড, ১টি লোহার কাটার ও ৫টি মানকি টুপি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে ক্ষেতলাল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রাজু আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার মামুদপুর ইউনিয়নের দেওগ্রামের বেড়ার ঘর মোড়ে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ৩ ডাকাতকে আটক করা হয়।

এসময় পুলিশের কাছে ডাকাতরা জানায়, তাদের সঙ্গে দলের সর্দার হাসান আলী (২২) সহ পাঁচ-ছয়জনের একটি দল পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আনোয়ার হোসেন বলেন, আটককৃতরা দেওগ্রামের বেডার ঘর মোড়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও ৩ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭