ইনসাইড গ্রাউন্ড

আইপিএল শুরুর আগেই দুঃসংবাদ পেল ধোনির দল


প্রকাশ: 04/03/2024


Thumbnail

চলতি মাসের ২২ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেট লিগের সবচেয়ে বড় আসর আইপিএল। ভারতের এই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে সর্বদা শিরোপা জয়ের লক্ষ্যে স্থানীয় এবং বিদেশি ক্রিকেটারদের সমন্বয়ে শক্তিশালী দল গঠন করে চেন্নাই সুপার কিংস (সিএসকে)।

এবারও তার ব্যতিক্রম কিছু ঘটেনি। ব্যাটার, বোলার ও অলরাউন্ডার কম্বিনেশনে এক পরিপূর্ণ দল সাজিয়েছে মহেন্দ্র সিং ধোনির দল।

কিন্তু এবার আসর শুরুর আগে বড় এক ধাক্কা খেয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। দলটি আসরের শুরুতে বিদেশি এক তারকা ক্রিকেটারকে পাচ্ছে না।

জানা গেছে, আঙুলের চোটের কারণে আট সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন চেন্নাইয়ের কিউই ওপেনার ডেভন কনওয়ে। এর ফলে মে মাসের শুরু পর্যন্ত তাকে পাবে না মহেন্দ্র সিং ধোনির দল। যিনি চেন্নাইয়ের ব্যাটিং অর্ডারের অন্যতম স্তম্ভ, ভরসার নাম।

গত দুই মৌসুম চেন্নাইয়ের জার্সিতে দুর্দান্ত সময় পার করেছেন কনওয়ে। গতবার শিরোপা জয়েও বড় ভূমিকা ছিল এই কিউই ব্যাটারের। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, কনওয়ের বাঁ হাতের বুড়ো আঙুলে স্ক্যান করা হয়েছে। সেখানে অস্ত্রোপচার করানো হবে।

এর ফলে কনওয়েকে অন্তত আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। তিনি না থাকায় গায়কোয়াড়ের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে রাচিন রবীন্দ্রকে। একই দলের হয়ে এবারের আইপিএল খেলবেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। আগামী ২২ মার্চ থেকে শুরু এবারের আইপিএল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭