ওয়ার্ল্ড ইনসাইড

নির্বাচনের আগে মন্ত্রিসভার সদস্যদের উদ্দেশ্যে নরেন্দ্র মোদির বার্তা


প্রকাশ: 04/03/2024


Thumbnail

ভারতে আসন্ন লোকসভা নির্বাচনের আগে মন্ত্রিসভার সদস্যদের উদ্দেশ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, আপনারা নির্বাচনী প্রচারণায় বেরিয়ে পড়ুন, মানুষের সাথে দেখা করুন, তাদেরকে সরকারের বিভিন্ন প্রকল্পের কথা জানান। তবে কোন বিতর্কিত মন্তব্য করবেন না। জিতে আসুন, জয়ের পর খুব শিগগিরই আপনাদের সঙ্গে দেখা হবে।

রবিবার দিল্লিতে মন্ত্রী পরিষদের শেষ বৈঠকে নিজের সহকর্মীদের উদ্দেশ্যে এসব বার্তা  দেন মোদি। 

 বৈঠকের বিষয়বস্তু ছিল 'উন্নত ভারত ২০৪৭' সম্পর্কিত বিষয় নিয়ে আলোচনা করা। ভারতের প্রধানমন্ত্রীর সভাপতিত্বে টানা প্রায় ১০ ঘণ্টার বেশি সময় ধরে চলে ওই বৈঠক।

বৈঠকে লোকসভার নির্বাচনে প্রার্থী হওয়া মন্ত্রীদের উদ্দেশ্যে তার পরামর্শ জনসমক্ষে কথা বলার সময় তারা যেন সংযমী হন এবং অতি সাবধানতার সাথে শব্দ চয়ন করেন।

এছাড়াও, তিনি পরামর্শ দেন যে, মানুষের সাথে আলাপচারিতাকালে টিকিট পাওয়া মন্ত্রীরা যেন সরকারের নীতিগুলি অর্থাৎ উন্নয়নকে তরান্বিত করতে এবং সমাজের সকল শ্রেণির মানুষের কল্যাণ নিশ্চিত করতে সরকারের নেওয়া একাধিক পদক্ষেপ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন এবং কোন রকম বিতর্কিত মন্তব্য করা থেকে বিরত থাকেন। 

ভোটের সময় জনগণের সমর্থন পেতে মন্ত্রীদের অলআউট ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়ে নরেন্দ্র মোদি বলেন, 'আপনারা যান, জিতে আসুন, জয়ের পরে আবার দেখা হবে'। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭