ইনসাইড গ্রাউন্ড

আর্জেন্টিনার ক্লাবের বিরুদ্ধে বেতন না পাওয়ার অভিযোগ জামালের


প্রকাশ: 04/03/2024


Thumbnail

বিশ্ব ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনার খেলা মাঠে গড়ালেও উচ্ছ্বাস-উন্মাদনায় লড়াই চলে এই দুই দলের দর্শকদের মাঝে। সারা বিশ্বের পাশাপাশি বাংলাদেশেও এই ফুটবল উন্মাদনা কম নয়।

গেল কাতার বিশ্বকাপে দারুণ নৈপূণ্যের সাথে খেলে চ্যাম্পিয়ন হয়েছিল আর্জেন্টিনা। আর সেসময় বাংলাদেশে মেসি-ডিমারিয়াদের উচ্ছ্বাস-উন্মাদনা কাজে লাগিয়ে আর্জেন্টিনার ক্লাব সোল দ্য মায়ো বাংলাদেশের জামাল ভূঁইয়াকে খেলার প্রস্তাব পাঠায়, যা লুফে নিয়ে বাংলাদেশ অধিনায়কও যোগ দেন মেসি-ম্যারাডোনার দেশের ক্লাবে। কিন্তু ছয় মাস যেতে না যেতেই সেই উচ্ছ্বাস হারিয়ে গেছে। ক্লাবটির কাছ থেকে চুক্তি অনুযায়ী অর্থ না পাওয়ায় ফিফার কাছে চিঠি দিয়েছেন।

জানা গেছে, সোল দে মায়োর সঙ্গে মাসিক সাড়ে ১২ হাজার ডলার বেতনে চুক্তি করেছিলেন জামাল। তার অভিযোগ এক মাসেরও বেতন পাননি তিনি। শুধুমাত্র আর্জেন্টিনায় থাকা এবং খাবারের অর্থ যোগান দিয়েছে ক্লাবটি। যে কারণে ফিফায় অভিযোগ করেন জামাল। এরই প্রেক্ষিতে সোল দে মায়োকে কারণ দর্শানো নোটিশ দিয়েছে ফিফা।

ক্লাবটি থেকে বেতন না পাওয়ায় ফিফায় অভিযোগ করার ব্যাপার জামাল বলেছেন, ‘হ্যাঁ, বেতন না পেয়ে আমি অভিযোগ করেছি।’

সোল দে মায়োর সঙ্গে দেড় বছরের চুক্তি ছিল বাংলাদেশ অধিনায়কের। কিন্তু ছয় মাস না পেরোতেই চুক্তি ভঙ্গ করে বাংলাদেশের ক্লাব আবাহনীতে নাম লিখিয়েছেন এই মিডফিল্ডার। যদিও এখনও আর্জেন্টিনার ক্লাব থেকে ছাড়পত্র পাননি জামাল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭