ইনসাইড গ্রাউন্ড

অপ্রতিরোধ্য রোনালদোর অবসর কবে, জানালেন জর্জিনা


প্রকাশ: 05/03/2024


Thumbnail

ক্রিস্টিয়ানো রোনালদো। বিশ্ব ফুটবলের মহাতারকা। দুই দশকের বেশি সময় ধরে দাঁপিয়ে বেড়াচ্ছেন ফুটবলের বিভিন্ন আসর।

বর্তমানে রোনালদোর বয়স চল্লিশের কোঠায় যেয়ে পৌঁছালেও যেকোনো তরুণদেরও হার মানাবেন তিনি। ফিটনেস এবং খেলার যে নৈপূণ্যতা তাতে মনে হয় এখনো সেই ২০ বছরের তরুণ রয়ে গেছেন সিআর সেভেন।

প্রায় ক্যারিয়ারের শুরু থেকেই প্রথম সারির ফুটবল ক্লাবগুলোতে খেলার পর এখন তিনি সৌদি আরবের আল নাসরে। যেখানে প্রতিনিয়তই নিজের সেরার পরিচয় দিচ্ছেন।

শুধু তাই নয়, এই বয়সেও গত বছর তিনি হয়েছিলেন বিশ্বের সর্বোচ্চ গোলদাতা, বছরজুড়ে করেছিলেন ৫৪ গোল। অপ্রতিরোধ্য রোনালদো এ বছরও দুর্দান্ত প্রতাপে ছুটছেন, ৪ ম্যাচে করে ফেলেছেন ৪ গোল। এমন তুখোর ফর্মে থাকা একজনের অবসর নিয়ে ভাবার সময় কই!

সম্প্রতি একটি ভিডিওতে সিআর সেভেনের অবসর প্রসঙ্গে ইঙ্গিত দিয়েছেন তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। কিছুদিন আগে প্যারিস ফ্যাশন উইকে যোগ দিয়েছিলেন জর্জিনা। সেখানেই তিনি জানিয়েছেন, রোনালদোর ফুটবলজীবন আর বেশি দিন নেই।

প্যারিসে রোনালদোর নাম লেখা একটি লাল রংয়ের পোশাক পরে চমকে দিয়েছেন জর্জিনা। তারপরেই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে জর্জিনা বলেছেন, ক্রিস্টিয়ানো হয়তো আর এক বছর খেলবে। তারপর শেষ। হয়তো দু’বছরও হতে পারে। আমি আসলে সত্যিই জানি না।

গত বছর রোনালদো জানিয়েছিলেন, ২০২৬-এর বিশ্বকাপ পর্যন্ত তিনি খেলতে চান। গত ফুটবল বিশ্বকাপে তার দেশ পর্তুগাল প্রি-কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছিল। লিওনেল মেসি বিশ্বকাপ জেতার স্বপ্ন পূরণ করলেও রোনালদোর পক্ষে এখনও তা সম্ভব হয়নি।

সিআর সেভেন সেই অধরা লক্ষ্য পূরণে শেষ একবার চেষ্টা করতে চান বলে শোনা গিয়েছিল। তবে জর্জিনার কথা সত্যি হলে, বিশ্বকাপের আগেই অবসর নিতে পারেন রোনালদো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭